,

1654597291-778

সুখবর দিলেন প্রসূন আজাদ

হাওর বার্তা ডেস্কঃ মডেল ও অভিনেত্রী প্রসূন আজাদ এখন পুরোদস্তুর সংসারী মানুষ। দীর্ঘদিন নানা জটিলতায় শোবিজে বেশ অনিয়মিত তিনি। বলা যায় শোবিজকে বিদায় জানিয়েছেন এক প্রকার। এই অভিনেত্রী দীর্ঘদিন পর সুখবর দিলেন। তবে রূপালি পর্দার কোনো খবর নয়; ব্যক্তিগত জীবনের। জানা গেল মা হচ্ছেন অভিনেত্রী।

এ প্রসঙ্গে প্রসূন আজাদ বলেন, ‘আনন্দের খবরটা প্রথম আমরা জানতে পারি ২৭ এপ্রিল। কাকতালীয় ভাবে আমার জন্মদিনও ২৭ এপ্রিল। এখন সম্পন্ন বাসায় রেস্টে আছি। কারণ আমার শারীরিক কিছু জটিলতা। সেই জন্য চিকিৎসা সাবধানে থাকতে বলেছেন। সবাই আমার অনাগত সন্তানের জন্য দোয়া করবেন।’

প্রসূন আজাদ আরও বলেন, ‘আমার স্বামী ফারহান মালেক’সহ শ্বশুরবাড়ি সবার আমার মা হওয়ার খবর শুনে খুবই আনন্দিত হয়েছে। বর্তমানে ফারহান সবসময় আমার কাছাকাছি থাকার চেষ্টা করছেন, যেনো আমার কোনো সমস্যা না হয়।’

গেল বছরের ৩০ জুলাই দীর্ঘদিনের বন্ধু ফারহান গাফফারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন প্রসূন। তার বর ফারহান গাফফার পেশায় একজন ব্যবসায়ী এবং ফার্ম হাউসের মালিক। গেল বছরের জুনে আংটি বদল হয় তাদের।

এর আগে ২০১৬ সালে অস্ট্রেলিয়া প্রবাসী মুহাইমিন সানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন প্রসূন। সে সংসার স্থায়ী ছিল দেড় বছর।

২০১২ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টারের প্রথম রানারআপ হয়ে শোবিজে যাত্রা শুরু করেন প্রসূন আজাদ। এরপর টানা টেলিভিশন নাটক ও চলচ্চিত্রে কাজ করেছেন তিনি; ‘সর্বনাশা ইয়াবা’, ‘পদ্মাপুরান’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে দেখা গেছে তাকে। তার সবশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘পদ্মপুরাণ’।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর