নুসরতের স্বামী যশের নায়িকা বাংলাদেশের নুসরাত

হাওর বার্তা ডেস্কঃ ওপার বাংলার তারকা নায়িকা-সংসদ সদস্য নুসরত জাহান ও তাঁর স্বামী নায়ক যশ দাশগুপ্ত বাংলাদেশেও নানা কারণে আলোচিত। স্ত্রী নুসরতের সঙ্গে পর্দায় অভিনয় করেছেন যশ, এবার তাঁর নায়িকা হচ্ছেন আরেক নুসরাত। এই নুসরাত আবার বাংলাদেশের—নুসরাত ফারিয়া। নামে সামান্য পার্থক্য আছে—একজন নুসরত আরেকজন নুসরাত।

 

বাংলাদেশ-ভারতের যৌথপ্রযোজনার ছবি ‘আশিকী’ দিয়ে অভিষেক হয় নুসরাত ফায়িার। এরপর যৌথপ্রযোজনায় করেছেন আরো ৫টি ছবি। এর মধ্যে আছে ‘হিরো ৪২০’, ‘বাদশা—দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বিবাহ অভিযান’, ‘বস ২’, ‘ইন্সপেক্টর নটি কে’। করেছেন টালিগঞ্জের ছবি ‘বিবাহ অভিযানও। আবারও কলকাতার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের নায়িকা-গায়িকা নুসরাত ফারিয়া। এরইমধ্যে কলকাতায় শুরু হয়েছে ‘রকস্টার’ নামের ছবিটির শুটিং। পরিচালনা করছেন আয়ুষ্মান প্রত্যুষ। বৃহস্পতিবার থেকে কলকাতার একটি শুটিং হাউসে ফারিয়াকে ছাড়াই ছবিটির শুটিং করছেন ছবির নায়ক যশ দাশগুপ্ত। এটাই এ জুটির প্রথম ছবি।

নুসরাত ফারিয়া ফেসবুক পোস্টে ছবিটির শুটিং চলছে জানিয়ে একটি ক্লাপস্টিকের ছবি প্রকাশ করেছেন। তবে এর বাইরে কিছু বলতে চাননি। খোঁজ নিয়ে জানা যায়, ছবিটির নির্বাহী প্রযোজক অরিন্দম দাস।

 
কলকাতা থেকে মুঠোফোনে তিনি বলেন, ‘এটা একটা সিক্রেট প্রজেক্ট ছিল। ফারিয়া দিদি কেন পোস্ট করেছেন জানি না। আমরা আসলে একসঙ্গে বেশ কিছু প্রজেক্ট প্রস্তুত করে তারপর ঘটা করে জানাতে চেয়েছিলাম। যাহোক, এটা পূর্ণদৈর্ঘ্য ছবি হচ্ছে। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। বাংলার পাশাপাশি এটির হিন্দি সংস্করণ হবে। বাংলাদেশে তো মুক্তি পাবেই, পুরো ভারতে ছবিটি মুক্তি দেওয়া হবে। ’

 
বাংলাদেশ থেকে ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। ফারিয়া ১২ ফেব্রুয়ারি কলকাতায় গিয়েছিলেন, তখনো কোনো কিছু জানাতে চাননি। শুধু বলেছিলেন, ‘চমক আছে, পরে বলব। ’
ধারণা করা হচ্ছে, ফারিয়া এই ছবিটির কথাই হয়তো ইঙ্গিত করেছিলেন। এটা ছাড়াও ফারিয়া কলকাতার পরিচালক রাজ চন্দর ‘ওয়েডিং বেলস’-এর শুটিং শুরু করবেন। খুব শিগগির কলকাতায় পৌঁছাবেন বলেও জানান ফারিয়া।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর