পুষ্পা’য় অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছেন এই বাঙালি অভিনেতা

হাওর বার্তা ডেস্কঃ তেলেগু ভাষায় নির্মিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ জ্বরে কাঁপছে সিনেমহল।  হিন্দিসহ পাঁচটি ভাষায় নির্মিত চলচ্চিত্রটির দর্শকপ্রিয়তা তুঙ্গে। মুক্তির পর ১৬ দিনেই ৪০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে সিনেমাটি

সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের পর আল্লু অর্জুন ও রাশমিকার জনপ্রিয়তাও আকাশচুম্বী। রাতারাতি পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন অভিনেতা আল্লু।

অথচ এই সিনেমায় অভিনয়ের প্রস্তাব নাকি পায়ে ঠেলেছিলেন মহেশ বাবু, দিশা পাটানি, নোরা ফাতেহির মতো তারকারা। এই কাতারে আছেন একজন বাঙালি অভিনেতাও।

সেই অভিনেতা হচ্ছেন কলকাতার সুপরিচিত অভিনেতা যিশু সেনগুপ্ত।  কিন্তু ‘পুষ্পা’র পরিচালক সুকুমারকে ফিরিয়ে দেন তিনি।

কলকাতার গণমাধ্যম আনন্দবাজার পত্রিকাকে শনিবার এ তথ্য দেন যিশু সেনগুপ্ত।

তিনি জানান,  প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব পাননি।  ‘পুষ্পা’ সিনেমায় ফাহাদ ফাসিল যে চরিত্রে অভিনয় করেছেন, সেটাতে প্রস্তাব দেওয়া হয়েছিল তাকে। কলকাতার এই অভিনেতার ইচ্ছেও ছিল অভিনয়ের। কিন্তু করোনার কারণে প্রস্তাবটি ফিরিয়ে দেন।

এখন সিনেমাটি ব্লকবাস্টার হিট হওয়ায় আক্ষেপে পুড়ছেন যিশু।  আর সেই আক্ষেপ ঘুচাতেই কিনা দক্ষিণী সিনেমার অন্য একটি প্রজেক্টে কাজ শুরু করেছেন যিশু। দক্ষিণের কিংবদন্তি অভিনেতা চিরঞ্জীবের সঙ্গে ‘আচার্য’ সিনেমায় কাজ করেছেন যিশু।  এ সিনেমাকে নিজের জন্য বড় মাইলফলক বলে মনে করছেন যিশু।

 

যিশু বলেন, ‘‘পুষ্পা’য় কাজ না করে খারাপ লেগেছিল বটে। আল্লু অর্জুনের সঙ্গে অভিনয় করার সুযোগটা হারালাম। কিন্তু এ নিয়ে আক্ষেপ করে লাভ নেই। কারণ তার পরেই আমি চিরঞ্জিবের সঙ্গে ‘আচার্য’ ছবিতে অভিনয় করেছি। ‘বাবা বেবি ও…’-র সঙ্গে একই দিনে অর্থাৎ ৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে সেই ছবি।’’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর