,

vijay-samantha-risingbd-2201240224

এবার বিজয়ের আইটেম কন্যা সামান্থা!

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার আইটেম গানে প্রথমবার কোমর দুলিয়েছেন তিনি। গত ১০ ডিসেম্বর গানটির একটি লিরিক্যাল ভিডিও ইউটিউবে মুক্তি পায়। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের এই গান মুহূর্তের মধ্যেই আলোচনায় চলে আসে। সামান্থার এই আইটেম গান বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিওর তালিকায় সবার উপরে জায়গা করে নেয়।

ফের আইটেম গানে পারফর্ম করতে যাচ্ছেন সামান্থা। এবার তার সঙ্গী হবেন ‘ডিয়ার কমরেড’ খ্যাত অভিনেতা বিজর দেবরকোন্ডা। ভারতীয় সংবাদমাধ্যম তেলেগুবুলেটিন ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, বিজয়ের পরবর্তী সিনেমা ‘লাইগার’। এ সিনেমায় একটি আইটেম গান রাখার পরিকল্পনা করেছেন পরিচালক পুরী জগন্নাথ। এ জন্য সামান্থা রুথ প্রভুর সঙ্গে যোগাযোগ করেছেন এই নির্মাতা।

কিছুদিন আগে ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে পারফর্ম করেন সামান্থা। এত অল্প সময়ের ব্যবধানে আবারো আইটেম গানে পারফর্ম করতে রাজি কিনা তা এখনো জানা যায়নি। খুব শিগগির এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

অ্যাকশন-ড্রামা ঘরানার ‘লাইগার’ সিনেমায় বিজয়কে একজন মিক্সড মার্শাল আর্ট ফাইটারের ভূমিকায় দেখা যাবে। এজন্য কঠোর পরিশ্রম করেছেন তিনি। সিনেমাটির জন্য ৩৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন বলে জানা যায়। এতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন অনন্যা পান্ডে। করন জোহর প্রযোজিত এ সিনেমা আগামী ২৫ আগস্ট মুক্তির কথা রয়েছে। হিন্দির পাশাপাশি পাঁচটি ভাষায় সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর