,

Lata-Mangeshkar-bg20160928112338

সাড়া দিচ্ছেন লতা মঙ্গেশকর, গুজব না ছড়ানোর আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ এখনো হাসপাতালের আইসিইউতেই রয়েছেন কিংবদন্তি বর্ষীয়ান সংগীতশিল্পী লতা মঙ্গেশকর। তাকে পর্যবেক্ষণে রেখেছেন অভিজ্ঞ চিকিৎসকরা। তবে এর মধ্যেই তার সম্পর্কে ভুয়া খবর ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এতে বেশ ক্ষুব্ধ হয়েছেন তার পরিবার। এ অবস্থায় সবাইকে এ ধরনের গুজব না ছড়ানোর আহ্বান জানিয়েছেন ভারতের কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

এক টুইটবার্তায় তিনি সবার প্রতি এই আহ্বান জানান। এর আগে লতা মঙ্গেশকরের মুখপাত্রও এই আহ্বান জানিয়েছেন।

স্মৃতি ইরানি টুইটারে লিখেছেন, ‘লতাদিদির পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে তাকে নিয়ে যেন গুজব না ছড়ানো হয়। তিনি চিকিৎসায় ভালই সাড়া দিচ্ছেন এবং ঈশ্বরের ইচ্ছায় বাড়িও ফিরে আসবেন শিগগিরই। আসুন আমরা সব ধরনের গুঞ্জন থেকে সরে এসে লতাদিদির দ্রুত সুস্থতা কামনা করি।’

নিজের টুইটের সঙ্গে তিনি জুড়ে দিয়েছেন লতা মঙ্গেশকরের চিকিৎসার দায়িত্বে থাকা ড. প্রতীত সামদানির একটি নোট। যেখানে ওই চিকিৎসক জানিয়েছেন, লতা মঙ্গেশকর আগের তুলনায় অনেক বেশি উন্নতি করেছেন এবং এই মুহূর্তে তিনি আইসিইউতে রয়েছেন। তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরে যেতে পারেন সেদিকেই আমরা নজর রেখেছি।

সংবাদ প্রতিদিন জানায়, শুক্রবার রাতেও একই আরজি জানিয়েছেন লতা মঙ্গেশকরের মুখপাত্র। তিনি সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, একটি আন্তরিক আবেদন। দয়া করে কোনো ভুয়া খবরকে পাত্তা দেবেন না। লতাদিদি আইসিইউতে রয়েছেন। তার চিকিৎসা করছে ড. প্রতীত সামদানির নেতৃত্বাধীন চিকিৎসকদল। তার পরিবার ও চিকিৎসকদের একটু স্পেস দিন।

গত সপ্তাহে কিংবদন্তি এই সংগীতশিল্পীর করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। পরে জানা যায়, তার কিছুদিন আগেই হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। করোনার পাশাপাশি নিউমোনিয়াও রয়েছে ৯২ বছরের এই শিল্পীর। সেই কারণেই তাকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে রেখে চিকিৎসা করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর