,

79832973

ট্রলিংয়ের ভয়ে গোবিন্দর বিশেষ উদ্যোগ

হাওর বার্তা ডেস্কঃ হ্যালো’র পর আবারও একটি নতুন মিউজিক ভিডিও প্রকাশ করেছেন বলিউড অভিনেতা গোবিন্দ। লোহরি  (সংক্রান্তি) উৎসব উপলক্ষে নিজের ইউটিউব চ্যানেল গোবিন্দ রয়্যালসে নিজের চার নম্বর গান ‘মেরে নাল’ রিলিজ করেছেন এ অভিনেতা। নিজের গাওয়া গান নিয়ে সোশ্যাল মিডিয়ায় যাতে ট্রলিং হতে না হয় সে জন্য কমেন্ট সেকশনটি বন্ধ করে দিয়েছেন তিনি।

সংশ্লিষ্টরা বলছেন, তার তিন নম্বর মিউজিক ভিডিও ‘হ্যালো’কে ঘিরে যে সমালোচনা ও ট্রোলিং শুরু হয়েছে তা দেখে তিনি যথেষ্ট বিব্রত। তাই এবার সে রকম কিছুর মুখোমুখি যেন তাকে না হতে হয় এ জন্য বিশেষ এ ব্যবস্থা নিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় এ ভিডিও শেয়ার করে তিনি লেখেন, ‘নমস্কার বন্ধুরা, আপনাদের জন্য রইল আমার নতুন গান মেরে নাল। আশা করি আপনাদের ভালো লাগবে এবং সবাই এই গানের সুরে লোহরি উৎসবে মেতে উঠবেন।

তবে মামা গোবিন্দর ট্রোলিং হওয়ার ব্যাপারে মুখ খুলেছেন তার ভাগ্নে কৌতুক অভিনেতা কৃষ্ণা অভিষেক। তিনি জানান, তার কাছে এখনও ‘হিরো নম্বর ওয়ান’ বলতে কেবল গোবিন্দ-ই।

কৃষ্ণা অভিষেক ও গোবিন্দর মধ্যে দীর্ঘ সময় ধরে চলা পারিবারিক ঝামেলা আপাতত সকলেরই জানা।

এর আগে, ‘হ্যালো’তে নিজের ট্রেডমার্ক স্টাইলে নাচ, ফুলের বাগানে নিশা শর্মার সঙ্গে রোম্যান্স, কখনও মাঝরাস্তায় প্রেমে মশগুল দুজনে। এই ভিডিও দেখে গোবিন্দর অনুরাগীরা তো বেজায় উত্তেজিত। কিন্তু সমালোচনাও কম হয়নি। নব্বইয়ের দশকের নাচের স্টাইল এই মিউজিক ভিডিওতে তুলে ধরায় অনেকে কটাক্ষ করে লিখেছেন, ‘দয়া করে নব্বইয়ের দশক ছেড়ে বেরিয়ে আসো। এটা ২০২২ সাল’।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর