প্যানেলসহ মনোনয়নপত্র সংগ্রহ করলো কাঞ্চন-নিপুণ

হাওর বার্তা ডেস্কঃ চলচ্চিত্র অঙ্গনে বইছে নির্বাচনের হাওয়া। আসছে ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে বড় পর্দার অভিনয়শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন।

এবারের নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। যাদের একটি মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল, অন্যটি ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার প্যানেল। নির্বাচনকে সামনে রেখে প্যানেলের সদস্যদের নিয়ে মঙ্গলবার (১১ জানুয়ারি) মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কাঞ্চন-নিপুণ।

এ সময় নির্বাচন কমিশনার পীরজাদা হারুন ও তার দুই সহযোগী বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী কাঞ্চন-নিপুণ প্যানেলের সদস্যদের হাতে মনোনয়নপত্র তুলে দেন।

মনোনয়নপত্র সংগ্রহ করে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘আশা করছি আপনাদের সবার আন্তরিক সহযোগিতা পাবো। আমরা শিল্পীদের জন্য কাজ করতে চাই। ’

একই প্যানেলে সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ বলেন, ‘একটি কার্যকরী প্যানেল নিয়ে ভালো কাজের স্বপ্ন দেখে আমরা একসঙ্গে হয়েছি। আপনারা আমাদের জন্য শুভেচ্ছা রাখবেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন নায়ক সাইমন, ইমন, নিরব, জেসমিন, গাঙ্গুয়া, আরমান, পরিচালক দেলোয়ার জাহান ঝণ্টু, বদিউল আলম খোকনসহ অনেকে।

চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৩ মেয়াদের নির্বাচনে আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে নির্মাতা সোহানুর রহমান সোহানকে। আপিল বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর