,

sunny-leow-2201070800 (1)

জনসমক্ষে দত্তক নেয়া মেয়েকে উপেক্ষা সানির! নেটমাধ্যমে ছিঃ ছিঃ

হাওর বার্তা ডেস্কঃ জনসমক্ষে মেয়ে নিশাকে উপেক্ষার অভিযোগ! নেটিজেনের হাতে ট্রোল হলেন অভিনেত্রী সানি লিওনি। স্বামী ড্যানিয়েল ওয়েবার মুখ খুললেন স্ত্রী সানির পক্ষ নিয়ে। জনসাধারণের প্রতিক্রিয়াকে অযৌক্তিক বলে দাবি করেছেন ড্যানিয়েল। জানিয়েছেন, পরিবারের কাছে নিশা ‘রাজকন্যা’র মতো।

সম্প্রতি পাপারাৎজির তোলা একটি ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, সানি লিওনি তিন ছেলেমেয়ে— নিশা, নোয়া এবং আশেরকে নিয়ে সিঁড়ি থেকে নামছেন। ভিডিওতে সানিকে দুই ছেলে নেয়া এবং আশেরের হাত ধরে নামতে দেখা যাচ্ছে। অন্যদিকে, খুদে নিশা একা একাই টুক টুক করে সিঁড়ি থেকে নামছে। আর সেখানেই আপত্তি নেটিজেনের।

ভিডিও দেখে নানা রকমের কটূক্তি উড়ে আসে সানির বিরুদ্ধে। এক নেটিজেন ভিডিওর মন্তব্য বাক্সে লিখেছেন, নিশা দত্তক নেওয়া, তাই তাকে সানি ততটা মনোযোগ দেন না। কারো মন্তব্য, শুধুমাত্র লোক দেখানোর জন্য নিশাকে দত্তক নিয়েছেন তারা। আবার কেউ লিখেছেন, শিশুটিকে প্রশ্ন করুন, ওর সঙ্গে ভালো ব্যবহার করা হয় কি না?

স্ত্রী সানির উপর উড়ে আসা কটূ মন্তব্য নিয়ে মুখ খুললেন ড্যানিয়েল ওয়াবার। সম্প্রতি বলিউড লাইফকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, এ সব বাজে কথা! এমনকী এসব নিয়ে আমি কথাও বলতে চাই না। আমি সত্যিই পরোয়া করি না লোকে কী ভাবল! কেন মেয়ে নয়, সেই সময় দুই ছেলের হাত ধরা ছিল সানির হাতে, সেই সম্পর্কে বলতে গিয়ে তিনি জানিয়েছেন, আমাদের ছেলেদের মাত্র তিন বছর বয়স, ওদের ছাড়লেই ওরা প্রচণ্ড ছোটাছুটি করতে শুরু করে। কিন্তু আমার মেয়ের বয়স ৬ বছর। তাই কীভাবে চলাফেরা করতে হয়, ও সেইটা বোঝে।

নিশার সঙ্গে খারাপ আচরণ করেন সানি, এমন অভিযোগ যারা তুলেছেন তাদের তীব্র নিন্দা করেছেন ড্যানিয়েল। তিনি বলেন, ও আমাদের বাড়ির রাজকন্যা। মানুষের এমন চিন্তাভাবনা আসে! ভাবলেই অযৌক্তিক মনে হয়।

২০১৭ সালে মহারাষ্ট্রের এক অনাথ আশ্রম থেকে নিশাকে দত্তক নেন সানি এবং ড্যানিয়েল। তখন নিশার বয়স ছিল মাত্র দু’মাস। ২০১৮ সালে সারোগেসির মাধ্যমে দম্পতির দুই পুত্রসন্তান হয়— নোয়া এবং আশের।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর