,

জ্যাকুলিন-সুকেশ-1068x534

জ্যাকুলিনের সঙ্গে আমার সম্পর্ক ছিল: সুকেশ

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের হার্টথ্রুব নায়িকা জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে বিতর্কিত ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছে। সম্প্রতি এই দুজনের একটি ঘনিষ্ঠ ভিডিও ইউটিউবে ছড়িয়ে পড়ার পর গুঞ্জন আরও ডালপালা মেলে।

ভারতের এনফোর্সমেন্ট ডিরক্টেরেটকে (ইডি) জিজ্ঞাসাবাদে জ্যাকুলিন স্বীকার করেছেন তিনি সুকেশের কাছ থেকে দামি উপহার গ্রহণ করেছেন। এই ধনকুবেরের কাছ থেকে অভিজাত প্রসাধন সামগ্রী, বিদেশি বিড়াল ও ঘোড়াসহ কয়েক কোটি টাকার উপহার নেওয়ার অভিযোগে জ্যাকুলিনকে কয়েক দফা জিজ্ঞাসাবাদ করা হয়।

এমতাবস্থায় সুকেশের সঙ্গে জ্যাকুলিনের সত্যিকারের সম্পর্কটা কী?-সেটি নিয়ে প্রশ্ন উঠেছে তার ভক্তদের মনে। জ্যাকুলিন অবশ্য সুকেশের সঙ্গে সম্পর্কের বিষয়ে অস্বীকার করেছেন।

তবে সুকেশের দাবি, জ্যাকুলিনের সঙ্গে তার সম্পর্ক ছিল। সুকেশের পক্ষ থেকে তার আইনজীবী শনিবার এক বিবৃতিতে বলেছেন, জ্যাকুলিনের সঙ্গে তার সম্পর্ক রয়েছে। এ কারণেই তাকে দামি উপহার দিয়েছেন। তবে সুকেশের দাবি, জ্যাকুলিন নির্দোষ।  প্রতারণা ও অর্থপাচার মামলায় তার কোনো ধরনের সংশ্লিষ্টতা নেই।

‘তার সঙ্গে আমার সম্পর্ক ছিল।  আর এ কারণেই আমি তাকে পছন্দের উপহার সামগ্রী দিয়েছি।  আমার ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে যেসব লেনদেন হয়েছে, যেসব উপহার আমি দিয়েছি সেটি বৈধ ছিল কিনা সেটি আদালত বিচার করবে। জ্যাকুলিন এসবের সঙ্গে জড়িত নয়।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর