,

salman-katrina-20211227161636

ক্যাটরিনা যা বললেন সালমানের জন্মদিনে

হাওর বার্তা ডেস্কঃ ৫৬তম জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দনে ভেসে যাচ্ছেন বলিউড ভাইজান সালমান খান।  সালমানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফও তাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি বলে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি সোমবার এক প্রতিবেদনে জানিয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, সালমানকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ছবি শেয়ারিংয়ের প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামকেই বেছে নিয়েছেন এই নায়িকা। নিজের ভ্যারিফাইড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে সালমানের ছবি পোস্ট করে ক্যাটরিনা লিখেছেন, শুভ জন্মদিন সালমান খান! তোমার জন্য সবচেয়ে শুভ জন্মদিন। তোমার সব ভালবাসা, আলো এবং উজ্জ্বলতা চিরকাল তোমার সঙ্গেই থাকুক।

সালমানের হাত ধরেই বলিউডে পা রাখেন ক্যাটরিনা। তাদের মধ্যে কয়েক বছর প্রেমের সম্পর্ক ছিল বলেও শোনা যায়। এই জুটি এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায়, ম্যায়নে পেয়ার কিউ কিয়্যা ও পার্টনারের মতো আলোচিত ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন।  ক্যাটরিনার বেশ কিছু সিনেমায় অতিথি চরিত্রেও হাজির হয়েছেন সালমান। ২০১৯ সালে সর্বশেষ ভারত ছবিতে তাদের জুটি বাঁধতে দেখা যায়।  কবির খানে টাইগার থ্রিতে ফের পর্দায় সালমান-ক্যাটরিনা রসায়ন দেখতে পাবেন দর্শকরা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর