,

download

রাত জাগা ফুল প্রকাশ হলো সিনেমার নতুন গান

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির এবার চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশের অপেক্ষায়। সরকারি অনুদানে তিনি নির্মাণ করেছেন ‘রাত জাগা ফুল’। এটি মুক্তি পাবে আগামী ৩১ ডিসেম্বর। তার আগে আগে প্রচারে নেমেছে সিনেমাটির টিম।

এরই মধ্যে প্রকাশ করা হয়েছে টিজার। টিজার প্রকাশের পর আলোচনায় আসেন মীর সাব্বির। তার লুকের প্রশংসা করেছেন অনেকে।

টিজারের পর মুক্তি পেয়েছে সিনেমার প্রথম গান ‘রঙে রঙে দুনিয়া’। সেটিও দর্শকের মনে ধরেছে।

এবার এলো আরও একটি নতুন গান। এ গানের শিরোনাম ‘বানর বন্ধু’। গানটি লিখেছেন মীর সাব্বির। কণ্ঠ দিয়েছেন রাহুল আনন্দ। সংগীত পরিচালনায় ছিলেন ইমন চৌধুরী।

শুক্রবার (২৩ ডিসেম্বর) প্রকাশ হয়েছে গানটি। এ গান প্রসঙ্গে মীর সাব্বির বলেন, ‘রাত জাগা ফুল’ সিনেমায় রয়েছে পাঁচটি গান। প্রতিটি গানই আলাদা আলাদা স্বাদের। এবার প্রকাশ পেল ‘বানর বন্ধু’ গানটি। আশা করি দর্শক-শ্রোতাদের গানটি আনন্দ দেবে।’

গানের ভিডিওতে দেখা গেছে গ্রাম বাংলার রূপ। আছে সবুজ মাঠ, ধানের ক্ষেত, গরু-ঘোড়া, পুকুরে হাঁসের নাচন, জঙ্গলে সাপ-শিয়াল। গানে গানে যেন বাংলার গ্রামকেই দেখা হয়ে যায়।

সিনেমায় ‘রইস’ চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির। সিনেমাটি প্রসঙ্গে মীর সাব্বির বলেন, ‘‘রাত জাগা ফুল’ সিনেমার গল্প যত সামনে আগাতে থাকে ততই আমরা রইসকে খুঁজে পাই। তার সঙ্গে গল্পের সম্পৃক্ততা খুঁজে পাওয়া যাবে। সে কীসের প্রতিনিধি, কী বলতে চায় সবই জানা যাবে। রহস্য ঘেরা এ চরিত্রটি দর্শক যখন দেখতে শুরু করবে তখন তার সঙ্গে চলতে শুরু করবে।

রইসের কথাই দর্শকদের কথা কি না সেটাও জানার জন্য অপেক্ষা করতে হবে সিনেমাটির মুক্তি পর্যন্ত।’

মীর সাব্বির ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী, আবু হুরায়রা তানভীর, দিলারা জামান, আবুল হায়াত, শর্মিলী আহমেদ, ফজলুর রহমান বাবু, এজাজুল ইসলাম, নাজনীন চুমকী প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর