,

cat-20211226091019

ভিক্যাট’র প্রথম ক্রিসমাস একসঙ্গে ভাইরাল রোমান্টিক ছবি

হাওর বার্তা ডেস্কঃ এ যেন মেঘ না চাইতেই বৃষ্টি! বিয়ের পর থেকে দাম্পত্য জীবনের টুকরো ঝলক সামাজিক যোগাযোগমাধ্যমে তুলে ধরছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তবে একসঙ্গে নিজেদের ইনস্টাগ্রাম পেজে ছবি পোস্ট করেননি তারা। এক ফ্রেমে দুজনকে দেখতেও চাইছিলেন ভক্তরা। এবার বড়দিনে ভক্ত-অনুরাগীদের সেই ইচ্ছে পূরণ করলেন তারকা দম্পতি। শুধু তাই নয়, পরস্পরকে ভালোবাসায় আগলে জাপটে ধরে ছবি তুললেন ‘ভিক্যাট’।

ছবিতে দেখা যাচ্ছে ভিকি আর ক্যাটরিনা দুজনেই একে অপরকে বাহুডোরে আগলে রয়েছেন, ক্যামেরার দিকেই চোখ দুজনের। হাসি যেন কিছুতেই থামছে না! মধুচন্দ্রিমার ঘোর যে এখনও কাটেনি নবদম্পতির তা বেশ স্পষ্ট। ছবিতে ভিকির দেখা মিললো হালকা নীল শার্ট আর ফরমাল প্যান্টে। অন্যদিকে রঙ-বেরঙা ড্রেসে পাওয়া গেলো ক্যাটকে।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, দুজনেই নিজেদের ইনস্টাগ্রাম পেজে এই ছবি শেয়ার করেছেন। ভিকি এই রোম্যান্টিক মুহূর্ত শেয়ার করে লিখেছেন, ‘মেরি ক্রিসমাস’। ভিকি-ক্যাটরিনার জুহুর অ্যাপার্টমেন্টেই ছবিটি তোলা হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই পোস্ট রীতিমতো ভাইরাল হয়েছে। লাইক, কমেন্ট উপচে পড়ছে দুজনের ইনস্টাগ্রামে। ভক্তদের একজন লিখেছেন, সকাল থেকে এই মুহূর্তটার জন্যই অপেক্ষা করছিলাম।

কিছুদিন আগেই বেয়ার গ্রিলসের একটি পর্বে বিশেষ অতিথি হিসেবে যোগ দিয়েছিলেন ভিকি। এদিন ভিকি-ক্যাটের উদ্দেশে গ্রিলস লেখেন, ‘তোমাদের দুজনকেই ভালোবাসা’।

শনিবার (২৫ ডিসেম্বর) সকালেই মুম্বাইয়ে ফিরেছেন ভিকি। এয়ারপোর্টেই ক্যামেরাবন্দি হন এই তারকা। বিয়ের পর প্রথম ক্রিসমাস বলে কথা, তাই এই দিনটা বউয়ের সঙ্গেই কাটাতে চেয়েছেন তিনি।

অন্যদিকে ক্রিসমাসে সুখবর দিয়েছেন ক্যাটরিনাও। শ্রীরাম রাঘবনের পরবর্তী ছবিতে বিজয় সেতুপতির নায়িকা হচ্ছেন ক্যাটরিনা।

গত ৯ ডিসেম্বর রূপকথার বিয়ে সেরেছিলেন ভিকি-ক্যাটরিনা। যোধপুরের ঐতিহাসিক দুর্গ, সিক্স সেন্সেস বারওয়ারায় গোধূলিবেলায় চারহাত এক হয়েছে ভিকি-ক্যাটরিনার। এই জুটির বিয়ের প্রস্তুতি নিয়ে তোলপাড় হয়েছে সংবাদমাধ্যম।

বিয়ের আগে পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করেননি দুজনে। তবে বিয়ের পর্ব মেটাবার পর যৌথ বিবৃতিতে দুজনে জানান, শুধুমাত্র ভালোবাসা আর কৃতজ্ঞতাতেই আমাদের হৃদয় ভরপুর, যা আমাদের এই মুহূর্তে এনে দাঁড় করিয়েছে। আমাদের এই নতুন যাত্রাপথে আপনাদের ভালোবাসা আর আর্শীবাদ কাম্য।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর