,

bajrangi_bhaijan_eyenews-2112201430

অবশেষে ‘বজরঙ্গি ভাইজান ২’র ঘোষণা দিলেন সালমান

হাওর বার্তা ডেস্কঃ বলিউড পাড়ায় যখন ‘RRR’ সিনেমার প্রি-রিলিজ হচ্ছে তখনই ভাইজান খ্যাত সালমান খান দিলেন ভক্তদের সুখবর। সুপারহিট সিনেমা ‘বজরঙ্গি ভাইজান’র সিক্যুয়েল নিয়ে হাজির হচ্ছেন তিনি। নিজেই দিয়েছেন ঘোষণা। সেটাও ‘RRR’ প্রি-রিলিজ ইভেন্টে।

বলার অপেক্ষা রাখে না, সালমান ভক্তদের জন্য এটি বিরাট ধামাকা।

রাজামৌলির ‘RRR’ টিমের প্রতি শুভেচ্ছা জানাতে সালমান খান অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। তিনি বিমানবন্দর থেকে সরাসরি অনুষ্ঠানে পৌঁছান। এই অনুষ্ঠানেই ভক্তদের জানান, ‘বজরঙ্গি ভাইজান’র সিক্যুয়াল নিয়ে ভাবছেন তিনি। শিগগিরই এর কাজ শুরু করতে চান।

সিক্যুয়েলটি লিখবেন এস এস রাজামৌলির বাবা কে ভি বিজয়েন্দ্র প্রসাদ।

‘RRR’ ইভেন্টে আরও উপস্থিত ছিলেন করণ জোহর, এসএস রাজামৌলি, জুনিয়র এনটিআর, রাম চরণ এবং আলিয়া ভাট। এছাড়াও, অজয় দেবগনের উপস্থিত থাকার কথা ছিল। তবে তিনি অসুস্থ থাকায় সেখানে হাজির হতে পারেননি।

অনুষ্ঠান চলাকালীন, সালমান খান কথা বলেছেন জুনিয়র এনটিআর, রাম চরণ ও আলিয়ার সম্পর্কে। তাদের অভিনয় নিয়ে প্রকাশ করেছেন মুগ্ধতার কথা।

রাজামৌলির বাবা কীভাবে তাকে তার ক্যারিয়ারের অন্যতম সেরা চলচ্চিত্র উপহার দিয়েছিলেন সে সম্পর্কেও তিনি কথা বলেছেন।

‘বজরঙ্গি ভাইজান’ ২০১৫ সালের ১৭ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এর গল্প লিখেছেন কেভি বিজয়েন্দ্র প্রসাদ। ছবিটি পরিচালনা করেছিলেন কবির খান। সেখানে সালমানের নায়িকা ছিলেন কারিনা কাপুর। আরও দেখা গিয়েছিল নওয়াজউদ্দিন সিদ্দিকীকে। সিনেমাতে ছোট্ট মুন্নির চরিত্রে অভিনয় করে বাজিমাত করেছেন হর্ষালি মালহোত্রা।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর