মুরাদকাণ্ডে শিল্পী সমিতির ভূমিকা নিয়ে যা বললেন ইমন

হাওর বার্তা ডেস্কঃ সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের একটি ফোনালাপ সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচনা-সমালোচনার জন্ম দেয়। এই ফোনালাপের অপর প্রান্তে ছিলেন নায়ক ইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহি।

এ ঘটনায় নায়ক ইমনকে বেশ কয়েকবার ডিবি ও র‌্যাব সদরদপ্তরে যেতে হয়েছে। তিনি নিজে চলচ্চিত্র শিল্পী সমিতির আন্তর্জাতিক সম্পাদক পদে আছেন। তারপরও ওই সময় শিল্পী সমিতির কাউকে পাশে পাননি বলে জানিয়েছেন ‘লাল টিপ’ সিনেমার এই নায়ক।

মঙ্গলবার একটি গণমাধ্যমের কাছে ইমন বলেন, প্রতিটি শিল্পীর খারাপ সময়ে চলচ্চিত্র শিল্পী সমিতির পাশে থাকা উচিত। তাদের একটা ফোন কল কিংবা একটুখানি কথা মানসিকভাবে আমাদের ভালো রাখতে পারে। কিন্তু শিল্পী সমিতি সেটা আমার সঙ্গেও করেনি ।

ইমন জানান, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক যায়েদ খান তাকে একটা মেসেজ দিয়েছিলেন। কিন্তু পরে তাকে (যায়েদ খানকে) ফোন দিলে তিনি রিসিভ করেননি।

ইমন বলেন, হয়তো তিনি ব্যস্ত ছিলেন, সে কারণে ধরতে পারেননি। সভাপতি মিশা সওদাগর ঘটনার এতদিন পর সোমবার ফোন দিয়ে খোঁজ খবর নিয়েছেন।

ইমন বলেন, সংগঠনের এমন আচরণে সত্যি আহত হয়েছি। যদি বিপদে চলচ্চিত্র শিল্পী সমিতির কাউকে পাশে না পাই, তাহলে কীভাব হবে? এসব ভেবে আমি নিজেও সংগঠন বিষয়ে আগ্রহ হারিয়ে ফেলেছি।’

অঞ্জন আইচ পরিচালিত ইমনের ‘আগামীকাল’ সিনেমা আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল। তবে এর মুক্তি পিছিয়ে আগামী বছর হবে বলে জানিয়েছেন সিনেমাটির প্রযোজনা সংস্থা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর