শাকিব কি তবে যুক্তরাষ্ট্রে স্থায়ী হবেন?

হাওর বার্তা ডেস্কঃ প্রথমবারের মতো ভিসা মিলতেই সম্প্রতি স্বপ্নের দেশে পাড়ি দিয়েছেন শাকিব খান। শুরুতে ১০ দিনের কথা বললেও এখনও দেশে ফেরেননি দেশসেরা এই চিত্রনায়ক। তবে বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে, শাকিব খান আমেরিকাতে স্থায়ী হতে চাচ্ছেন।

শাকিব খান গত ১২ নভেম্বর যুক্তরাষ্ট্রে গিয়েছেন। সেখানে তিনি ১০ দিন থাকবেন বলে জানিয়েছিলেন। এরপর এক মাস পেরিয়ে গেলেও দেশে ফেরেননি শাকিব। উল্টো দেশের পরিচালকরা উড়ে যাচ্ছেন তার কাছে।

সূত্র বলছে, শাকিব আগামী পাঁচ মাস যুক্তরাষ্ট্রে থাকবেন। জানুয়ারি মাসের মাঝামাঝি যুক্তরাষ্ট্রে শাকিবের নতুন সিনেমার শুটিং শুরু হবে।

এদিকে ‘গলুই’ পরিচালক এসএ হক অলিক শাকিবকে পেতে নিউ ইয়র্কে পৌঁছেছেন। ‘গলুই’-এর ডাবিং করতেই এই নির্মাতা সেখানে গেছেন বলে জানা গেছে। সিনেমাটির প্রযোজক খোরশেদ আলম খসরু জানান, শাকিব আমেরিকায় স্থায়ী বসবাসের জন্য আবেদন করেছেন। যে কারণে তাকে ছয় মাস সেখানে থাকতে হবে। যদি সব ঠিকঠাক থাকে তাহলে আগামী মে মাসের আগে তার দেশে ফিরে আসা অনিশ্চিত।

শাকিব নিজেও এমন ইঙ্গিত দিয়েছেন। তিনি নিউ ইয়র্কে অংশ নেওয়া একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গত ১৪ নভেম্বর জানান, যুক্তরাষ্ট্রে তিনি রোজার ঈদ উদযাপন করতে চান এবং ঈদ উপলক্ষে একটি সিনেমা করতে চান, যেটি বাংলাদেশের পাশাপাশি যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর