শাহীন সুমনের সিনেমায় জুটি হচ্ছেন বাপ্পী-মিতু

হাওর বার্তা ডেস্কঃ ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। তার সঙ্গে জুটি হয়ে জাহারা মিতু অভিনয় করছেন কাজী হায়াতের ‘জয় বাংলা’ সিনেমায়। সেটির কাজ এখনো শেষ হয়নি। তারা কাজ করছেন অপূর্ব রানার ‘যন্ত্রণা’ সিনেমাতেও। এগুলো মুক্তির আগেই এই জুটি আরও একটি সিনেমার জন্য চূড়ান্ত হলেন।

তাদের দেখা যাবে শাহীন সুমন পরিচালিত ‘কুস্তিগীর’ নামের সিনেমায়।

আজ শনিবার (১১ ডিসেম্বর) সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জাহারা মিতু। তবে বাপ্পী দেশে না থাকায় তার সঙ্গে এখনো চুক্তি সম্পন্ন হয়নি বলে নিশ্চিত করলেন শাহীন সুমন।

‘কুস্তিগীর’ সিনেমার চরিত্র সম্পর্কে জানিয়ে নায়িকা মিতু বলেন, ‘চরিত্র নিয়ে এখনই কিছু বলা যাবে না। তবে আমাকে গ্রামের চঞ্চল একটি মেয়ের চরিত্রে দেখা যাবে। এটি গ্রামীণ পারিবারিক গল্পের সিনেমা।’

বাপ্পীর চূড়ান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে নায়িকা মিতু বলেন, ‘বাপ্পী চৌধুরী সঙ্গে ভিডিও কলে আমার কথা হয়েছে। তিনি জানিয়েছে যে এই ছবিতে কাজ করবেন। অভিনেত্রী সাবেরী আলম থাকবেন বাপ্পীর মায়ের চরিত্রে।’

শাহীন সুমন জানান, ‘‘কুস্তিগীর’ ছবির কাজ এক লটে শেষ হবে। কোনো বিরতি থাকবে না। আশা করছি দর্শক ছবিটি পছন্দ করবেন।’

সচেতন মিডিয়ার ব্যানারে নির্মিত হতে যাওয়া সিনেমাটির শুটিং আগামী ২২ ডিসেম্বর (বুধবার) গাজীপুরের শুরু হবে। একটানা কাজ করে শেষ করা হবে সিনেমাটি। ২০২২ সালের মাঝামাঝি সময় সিনেমাটি মুক্তি পাবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর