আজ পরেছেন রানি গোলাপি শাড়ি

হাওর বার্তা ডেস্কঃ এমনিতেই প্রশংসায় ভাসেন জয়া। তাতে আবার শাড়ি পরা ছবি। আজ পরেছেন রানি গোলাপি শাড়ি। এই বয়সে এসে এখনও রূপের জাদুতে টেক্কা দিয়ে চলেছেন। দুই বাংলার সাড়া জাগানো অভিনেত্রীর ভক্তের যেন অন্ত নেই। যতই দিন যাচ্ছে, জয়া আহসানের ঔজ্জ্বল্য ততই বেড়ে চলছে।

জয়া নতুন কোনো ছবি দিলেই তাতে ভালোবাসা জাহির করতে শুরু করে নেটিজেনরা। জয়া আহসান তার ফেসবুক পেজে রানি গোলাপি শাড়ি পরা ছবি শেয়ার করেছেন। আর তা দেখে চোখ কপালে উঠেছে অনুরাগীদের। জয়ার থেকে চোখ ফেরানোই দায়।

 

রানি গোলাপি শাড়িতে চওড়া হলুদ পাড়। আঁচল দিয়ে শাড়িতে বাঙালিয়ানার ছাপ স্পষ্ট। তবে আজ ব্লাউজ পরেছেন জয়া। আদুর গায়েই জড়িয়েছেন শাড়ি। গলায় ভারী গয়না, কোমর বন্ধনী। খোঁপায় গোলাপ ফুল বেঁধেছেন। হাতে ব্রেসলেট, আঙুলে আংটি।

জয়ার এই ছবি দেখে প্রশংসার বান ডেকেছে। ‘শাড়িতেই নারী!’, ‘আহা জীবন’ সত্যিই সুন্দর’ ‘যত্ন করলে মরা গাছেও ফুল ফোটে’ ‘আপু আর কত?’ শাড়িতেই নারী কেঁশেতেই বেশ এই আমাদের বাংলাদেশ’ ‘এত সুন্দরী যে তুমি কীভাবে দিন দিন হয়ে যাচ্ছ’র মতো কমেন্টে ভরে গেছে জয়ার ফেসবুক পেজ।

 

জয়ার নামের সঙ্গে নিত্যনতুন সাফল্যের পালকও যুক্ত হচ্ছে। দেশে যেমন এই অভিনেত্রী জনপ্রিয়, পাশের দেশ ভারতেও কোনো অংশে কম না। এ অভিনেত্রীর সৌন্দর্য, ফিগার আর অসাধারণ অভিনয় দক্ষতা শুধু ভক্ত-দর্শকদের কাছেই নয়; বাংলাদেশের চলচ্চিত্র, অভিনয় ও গানের জগতের অনেকের কাছেও ঈর্ষণীয়।

 

ভারতে জয়ার অভিনীত প্রথম ছবির নাম ‘বিসর্জন’। এরপর ‘বিজয়া’, ‘কণ্ঠ’, ‘ক্রিসক্রস’র মতো একাধিক ছবিতে কাজ করেছেন। বছরের অনেকটা সময় দেশটিতেই থাকেন তিনি। এরপর তাকে দেখা যাবে ‘বিনি সুতো’য় ঋত্বিক চক্রবর্তীর বিপরীতে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর