,

123712mission

শুভ’র সিনেমা দেখার আহবান জানালেন শাকিব খান

হাওর বার্তা ডেস্কঃ গত শুক্রবার (৩ ডিসেম্বর) সারাদেশের সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘মিশন এক্সট্রিম’। মুক্তির পর থেকেই ছবিটির আলোচনা সমালোচনার কেন্দ্রে চলে এসেছে। বসুন্ধরা এলপি গ্যাস নিবেদিত এই চলচ্চিত্রে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী। যিনি মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচিত হয়েছিলেন।

মিশন এক্সট্রিমের আলোচনা ও সমালোনা হচ্ছে দুটি বিষয়ে ১. এর  ব্যবসা ২. নির্মাণ কৌশল।  আরেফিন শুভ নিজেকেই ছবিটি আন্তর্জাতিক মানের দাবি করে বলেছেন, ‘মুখে নয় আন্তর্জাতিক মান কাকে বলে উদাহরণ সংগাসহ বুঝিয়ে দিলাম।’ মূলত এই মন্তব্যের পর থেকেই আলোচনা সমালোচনার সৃষ্টি হয়।

‘মিশন এক্সট্রিম’-এর সাফল্যের জন্য চলচ্চিত্র জগতের প্রায় অনেকেই কথা বলছেন। শুভকামনা জানিয়েছেন দেশসেরা তারকারাও। ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান সচরাচর কারো চলচ্চিত্র নিয়ে কথা বলেন না। এমনকী দুই ঈদে নিজের চলচ্চিত্র দিয়ে দেশের হলগুলো দখলে রাখেন। তিনি এবার এই চলচ্চিত্র নিয়ে কথা বললেন।

সাকিব খান যুক্তরাষ্ট্রে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে  অংশ নিয়েছেন। সেখানেই তিনি  আরিফিন শুভ অভিনীত  ‘মিশন এক্সট্রিম’-এর জন্য তিনি শুভকামনা জানিয়েছেন।একই সঙ্গে এই চলচ্চিত্রটি সকলকে দেখার আহবান জানিয়েছেন।

শাকিব খান সাধারণত তেমন কারোর সিনেমার প্রচারণায় অংশ নেন না। তবেপাশাপাশি শাকিব তাঁর ভক্তদের সিনেমাটি দেখার আমন্ত্রণও জানিয়েছেন।

শাকিব খান বলেন, ‘নিউয়র্কে মিশন এক্সট্রিম সিনেমা চলছে,আপনারা সবাই অবশ্যই দেখবেন। এই ছোট্ট সিনেমা ইন্ডাষ্ট্রির জন্য পরস্পরের এই পাশে থাকাটা জরুরি।’

মিশন এক্সট্রিম’ একযোগে মুক্তি পেয়েছে শুক্রবার। ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার।

ছবিতে অভিনয় করেছেন আরিফিন শুভ, তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত ছাড়াও রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর