জ্যাকুলিনের সঙ্গে অন্তরঙ্গ সুকেশ, বিনিময়ে যা নিলেন নায়িকা

হাওর বার্তা ডেস্কঃ ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে কোটি কোটি টাকা প্রতারণার অভিযোগ রয়েছে। সুকেশের সঙ্গে সম্পর্কের জেরেই গত কয়েকমাস ধরেই সংবাদ শিরোনামে রয়েছেন বলিউড সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ। কারণ তারা বেশ অন্তরঙ্গ ছিলেন, যার প্রমাণ ছবিতে!
জানা গেছে, জ্যাকুলিনকে ৫২ লাখ টাকা মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন সুকেশ। এখানেই শেষ নয়, বিড়ালপ্রেমী জ্যাকুলিনের মন জিততে নায়িকাকে একটি ৯ লাখ টাকার বিড়ালও কিনে দেন সুকেশ।

তবে শুধু জ্যাকুলিন নন, অভিনেত্রী নোরা ফাতেহির কথাও উঠে এসেছে সুকেশের জবানবন্দিতে। কয়েক কোটি টাকা প্রতারণার দায়ে অভিযুক্ত সুকেশ দামী গাড়ি উপহার দিয়েছেন ‘কুসু কসু’, ‘দিলবর’-সহ একাধিক আইটেম ডান্সের সঙ্গে দর্শক মনে ঝড় তোলা নোরাকে। এই আর্থিক কেলেঙ্কারি মামলায় এরই মধ্যে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের জেরার মুখে পড়েছেন দুই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় এরই মধ্যে এই প্রতারক ব্যবসায়ীর সঙ্গে জ্যাকুলিনের অন্তরঙ্গ মুহূর্তের একাধিক ছবি ফাঁস হয়েছে। যাতে যথেষ্ট অস্বস্তিতে ‘কিক’ নায়িকা। একটি ছবিতে বাথরুমের ভেতর আয়নার সামনে দাঁড়িয়ে সুকেশের গালে গাঢ় চুমু খেতে দেখা গিয়েছে জ্যাকুলিনকে, অপর একটি ছবিতে সুকেশকে জ্যাকুলিনকে ভালোবাসায় ভরিয়ে দিতে দেখা গেছে।

অভিযুক্ত সুকেশের আইনজীবী অনন্ত মালিক আগেই দাবি করেছেন, জ্যাকুলিনের সঙ্গে প্রেম সম্পর্ক ছিল বিবাহিত ব্যবসায়ী সুকেশের। যদিও জ্যাকলিনের মুখপাত্র পালটা বিবৃতি দিয়ে জানান, ‘তদন্তকারীদের সঙ্গে সবরকম সহযোগিতা করছেন জ্যাকুলিন, উনি এই মামলার অভিযুক্ত নন। জ্যাকুলিনের সঙ্গে অভিযুক্তের ব্যক্তিগত সম্পর্কের খবর ভুয়ো ও ভিত্তিহীন’।

জ্যাকুলিনের দাবি কার্যত মিথ্যা প্রমাণ করে দিয়েছে ভাইরাল হওয়া সেসব ছবি। এই ছবিগুলো চলতি বছর এপ্রিল থেকে জুমের মধ্যে তোলা হয়েছে বলে জানা যায়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর