,

1822501622204480_yash-nusrat-2

যশের বিরুদ্ধে নুসরাতের গুরুতর অভিযোগ

হাওর বার্তা ডেস্কঃ কলকাতার সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান ও অভিনেতা যশ দাসগুপ্তের সম্পর্ক যেন ভক্তদের আলোচনার খোরাক। তারা কী করছেন, কোথায় যাচ্ছেন সবকিছু নিয়ে চলে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চলে তুমুল আলোচনা-সমালোচনা।

যশ-নুসরাতের ছেলে ঈশানের বয়স এখন মাত্র চার মাস। খোশ মেজাজেই বাবা-মায়ের সঙ্গে সময় কাটাচ্ছে সে। তার প্রমাণ নুসরাতের ইনস্টাগ্রাম স্টোরি। যেখানে দেখা গেছে মায়ের সঙ্গে ঘুরতে বেড়িয়েছে ছোট্ট ঈশান। আনন্দে দুলছে তার ছোট্ট দুটি পা। তবে নুসরাতের অন্য একটি স্টোরি দেখে নেটিজেনদের চোখ আটকে গেছে। যেখানে নুসরাত ঘর ও শান্তির কথা বলছেন। কী লিখেছিলেন নুসরাত সেই স্টোরিতে।

 

নুসরাত হঠাৎ করে কেন এমন লিখলেন তা নিয়েই নেটিজেনদের গুঞ্জন শুরু হয়েছে। আর সেই গুঞ্জনে বারুদ ঢাললেন যশ। নুসরাতের স্টোরির পাশাপাশি যশও তার ইনস্ট্রাগ্রাম হ্যান্ডেলে একটি স্টোরি শেয়ার করেছেন। যা কি না একেবারেই নুসরাতের স্টোরির পাল্টা জবাব! অন্তত নেটিজেনরা তাই বলছেন।

যশ তার স্টোরিতে লিখেছেন, ‘কেন খাঁচায় বন্দি আছো? খাঁচার দরজা তো খোলাই রয়েছে।’

পরিচালক শিলাদিত্য মৌলিকের নতুন ছবি ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’তে জুটি বাঁধছেন যশ ও নুসরাত। কয়েকদিন আগে কাশ্মীরে সিনেমার গানের শুটিংও সেরে এসেছেন তারা। এরমধ্যেই যশরতের এই পোস্ট রীতিমতো শোরগোল ফেলেছে নেট দুনিয়ায়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর