,

04

সুপারস্টার কমল হাসান করোনা আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সুপারস্টার কমল হাসান। তাকে চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। কমল হাসান নিজেই টুইট করে কোভিড পজিটিভ হওয়ার কথা জানান। আপাতত তিনি চিকিত্‌সাধীন।

সম্প্রতি আমেরিকা থেকে ফিরেছেন অভিনেতা। সেখানেই তার পোশাকের ব্র্যান্ড কমল’স হাউজ অব কাড্ডার লঞ্চ করেন কমল। আমেরিকা থেকে ফেরার পর কমল হাসান নিজেই টুইট করে জানিয়েছিলেন সামান্য সর্দি-কাশি হয়েছে। এবার জানা গেল কোভিড আক্রান্ত তিনি। চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি করা হয়েছে কমল হাসানকে। অভিনেতা সবাইকে সচেতন করে বলেন, কোভিড এখনও বিদায় নেয়নি। সাবধানে থাকতে হবে।

তামিলে করা টুইটে কমল হাসান বলেন, ‘আমেরিকা থেকে ফেরার পর সামান্য সর্দি কাশি হয়েছিল। পরীক্ষা করাতে ফল পজিটিভ আসে। চেন্নাইয়ের একটি হাসপাতালে কোয়ারানটিনে রয়েছি। মানুষের একটা কথা বুঝতে হবে। কোভিড এখনও বিদায় নেয়নি। সচেতন থাকতেই হবে।’ ২২ নভেম্বর দুপুর ৩টে নাগাদ টুইটটি করেন অভিনেতা।

মাঝে মধ্যে বিতর্কে জড়িয়ে পড়েন কমল হাসান। ঠিক যেমনটা হয়েছিল ২০১৭ সালে। কমল হাসানের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করে জাতীয় মহিলা কমিশন। শ্লীলতাহানির শিকার হওয়া এক মালায়লম অভিনেত্রীর নাম প্রকাশ করে দেন কমল হাসান। এই বিষয়ে কমল হাসানের বক্তব্য দাবি করে তাকে নোটিশ পাঠান জাতীয় মহিলা কমিশনের সদস্যরা।

কোচিতে এক মালয়ালম অভিনেত্রীকে অপহরণ করে তার ওপর যৌন নির্যাতন চালায় পালসার সুনীল ও তার সহযোগী আরও পাঁচ ব্যক্তি। সেই ঘটনায় বিখ্যাত মালয়ালম অভিনেত্রীর নামে প্রকাশ্যে নিয়ে আসেন কমল হাসান। এর মধ্যে কোনও অপরাধ নেই বলে দাবি করেন তিনি।

২০১৯ সালে আবার তিনি আলোচনার কেন্দ্রে চলে আসেন নাথুরাম গডসেকে নিয়ে করা মন্তব্যের জেরে। নাথুরাম গডসেকে স্বাধীন ভারতের প্রথম সন্ত্রাসবাদী বলেন কমল হাসান। তামিলনাড়ুর আরাভাকুরিচিকে নির্বাচনী প্রচারের সময় গান্ধীর হত্যাকারী নাথুরাম গডসেকে ‘স্বাধীন ভারতের প্রথম সন্ত্রাসবাদী’ বলেন। কমল হাসান সাম্প্রদায়িক হিংসা ছড়ানোর উদ্দেশ্য উস্কানিমূলক কথা বলেছেন বলে অভিযোগ করা হয়। তামিলনাড়ু সরকার কমল হাসানের অন্তর্বর্তী জামিনের বিরোধিতা করে। তার বিরুদ্ধে ৭৬টি অভিযোগ জমা পড়ে বলেই জানিয়েছিল প্রশাসন।

২০১৯ সালের ডিসেম্বর মাসে সামনে এসেছিল একটি সম্ভাবনার কথা। দীর্ঘ ৩৫ বছর পর ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন, ফের একসঙ্গে বড় পর্দায় আসতে চলেছেন রজনীকান্ত ও কমল হাসান। রাজনীতির আঙিনায় যে একে অপরের পাশে থাকতে পারেন ভবিষ্যতে, সে বিষয়ে দুই তারকাই ইতিবাচক মন্তব্য করেছেন। সেই প্রেক্ষাপটে বড় পর্দায় দু’জনের একত্রে ফেরা তৈরি করবে এক নতুন মাইল ফলক। তরুণ চিত্র পরিচালক লোকেশ কনগরাজের ছবিতেই কামব্যাক করতে চলেছে রজনী-কমল জুটি। কিন্তু তার পর অবশ্য এই প্রজেক্ট নিয়ে বিশেষ কিছুই শোনা যায়নি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর