,

1637395696.aamir-khan

সাবেক অভিনেত্রীকে বিয়ে করছেন আমির!

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’খ্যাত আমির খান তৃতীয় বিয়ের পরিকল্পনা করছেন! বলিউডে গুঞ্জন ছড়িয়েছে- তার আসন্ন সিনেমা মুক্তির পরেই বিয়ের আসরে বসবেন এ অভিনেতা।

মুক্তির অপেক্ষায় রয়েছে আমির খান অভিনীত সিনেমা ‘লাল সিং চাড্ডা’।

সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর। সিনেমাটি ২০২২ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পাবে। শোনা যাচ্ছে সিনেমাটি মুক্তির পরেই বিয়ে করতে যাচ্ছেন আমির।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সাবেক এক সহ-অভিনেত্রীকে বিয়ের পরিকল্পনা করেছেন এই অভিনেতা। এই অভিনেত্রীর বিষয়ে বিস্তারিত জানা যায়নি। তবে এখনই বিয়ে করছেন না কারণ তিনি চান না ব্যক্তিগত কারণে তার সিনেমার ওপর প্রভাব পড়ুক।

১৯৮৬ সালে আমির খান রিনা দত্তকে বিয়ে করেন। তাদের সংসারে জীবনে দুই সন্তান জুনাইদ ও ইরা রয়েছে। ২০০২ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর কিরণ রাওয়ের সঙ্গে আমিরের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। পরবর্তী সময়ে ২০০৫ সালে বিয়ে করেন এই জুটি। কিন্তু চলতি বছরের ৩ জুলাই হঠাৎ করেই বিচ্ছেদের ঘোষণা দেন তারা।

এক যৌথ বিবৃতি আমির-কিরণ জানান, স্বামী-স্ত্রী হয়ে নয়, সহযোগী এবং একে অন্যের পরিবার হিসেবে পাশে থাকবেন তারা। এছাড়া তাদের একমাত্র ছেলে আজাদ রাও খানের দেখাশোনা দু’জন মিলেই করবেন। এমনিক তাদের সিনেমা, পানি ফাউন্ডেশন এবং অন্য প্রজেক্ট রয়েছে সেগুলোতেও একসঙ্গে কাজ করবেন তারা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর