,

afran-nisho

আফরান নিশোকে একনজর দেখতে মানুষের ঢল

হাওর বার্তা ডেস্কঃ ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। অভিনয় ক‌্যারিয়ারে প্রায় দুই দশক পূর্ণ করতে যাচ্ছেন তিনি। দীর্ঘ এই সময়ে অসংখ‌্য জনপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন। নিশোর ভক্ত-অনুরাগীর সংখ্যাও নেহাতই কম নয়। যারই প্রমাণ মিললো কুমিল্লায়। প্রিয় এই তারকাকে একঝলক দেখতে মানুষে ঢল নেমেছিল। যার একটি ভিডিও ক্লিপ ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়। মূলত শুক্রবার (১৯ নভেম্বর) কুমিল্লা গিয়েছিলেন নিশো। সেখান থেকেই ধারণ করা হয় ভিডিওটি।

প্রকাশিত ভিডিওতে দেখা যায়—মাইক্রোফোন হাতে নিয়ে নিশো জানতে চাচ্ছেন, ‘সবাই কেমন আছেন?’ সমস্বরে উপস্থিত সকলে বলে উঠেন, ‘ভালো।’ এরপর নিশো বলেন, ‘কুমিল্লায় এটাই আমার প্রথম আসা। আপনারা আমার মন জয় করে নিয়েছেন। আমি খুব সম্মানিত বোধ করছি।’ এ কথা শেষ হওয়ার পর সমস্বরে স্লোগান উঠে—‘নিশো ভাই, নিশো ভাই, নিশো ভাই।’

এরপর দর্শক সারিতে থেকে অনুরোধ আসে গান গাওয়ার। তা শুনে নিশো বলেন, ‘কি বুক চিনচিন করে?’ সমস্বরে সবাই বলেন, ‘হ্যাঁ।’ তাহলে হবে নাকি? এ প্রশ্ন করেই ‘বুক চিন চিন করছে হায়’ গানটির কয়েক লাইন গেয়ে শোনান নিশো। তার সঙ্গে কণ্ঠ মেলান উপস্থিত দর্শকরা। জানা যায়, কোনো শুটিংয়ের কাজে কুমিল্লা জাননি নিশো। একটা জেন্টস পার্লার উদ্বোধন করতেই কুমিল্লা সফর। তার সফরসঙ্গী হয়েছিলেন নির্মাতা মোস্তফা কামাল রাজ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর