ঢাকাই চলচ্চিত্রের কমেডি অভিনেতা চিকন আলী আটক

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর রামপুরার বনশ্রী থেকে ডিবির সাইবার ও স্পেশাল ক্রাইম বিভাগের একটি টিম কমেডি অভিনেতা শামীনুরর রহমান ওরফে চিকন আলীকে আটক করেছে বলে দাবি করছেন তার স্ত্রী খুশি।

মঙ্গলবার রাত প্রায় ১১ টার দিকে জিজ্ঞাসাবাদের জন্য তাকে বাসা থেকে নিয়ে যাওয়া হয়।

বুধবার সন্ধ্যায় চিকন আলীর সন্ধানে এফডিসিতে শিল্পী সমিতির দ্বারস্থ হন খুশি।

তিনি বলেন, গতকাল রাতে ডিবির একটি দল আমার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায়। আজ বুধবার ভোর থেকে মিন্টো ডিবি অফিসে বসে থাকি। কাল যে দলটি আমার স্বামীকে ধরে নিয়ে আসে তাদের একজনকে দেখা হলে জিজ্ঞেস করি। তিনি পরে কথা বলবেন বলে চলে যান।

খুশির দাবি, সারাদিন অপেক্ষা করেও স্বামীর খোঁজ তিনি পাননি। বাধ্য হয়ে এফডিসির শিল্পী সমিতির কার্যালয়ে এসেছেন।

এ বিষয়ে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের সঙ্গে কথা বলার চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। তবে সোশ্যাল নেটওয়ার্কের মাধ্যমে জায়েদ খানের সঙ্গে যোগাযোগ সম্ভব হয়।

তিনি বলেন, আমি দেশের বাইরে আছি। আমি শুধু শুনেছি, চিকন আলীকে আইনশৃঙ্খলা বাহিনী নিয়ে গেছে।

ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিসি মিডিয়া) মো. ফারুক হোসেন বলেন, বিষয়টি নিয়ে অবগত নই। বিষয়টি জানতে হলে ডিবির সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলতে হবে।

উল্লেখ্য, ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত এনায়েত করিম প্রযোজিত এম বি মানিকের ‘রঙিন চশমা’ চলচ্চিত্রের মাধ্যমে তার চলচ্চিত্র শিল্পে অভিষেক ঘটে।

তার উল্লেখযোগ্য অভিনয় করা চলচ্চিত্র হলো- মনে প্রাণে আছ তুমি, ভালোবাসলেই ঘর বাঁধা যায় না, লাভ ম্যারেজ, শ্যুটার, বসগিরি, বেপরোয়া।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর