,

Salman-2111080646

ভক্তর উপর চটলেন সালমান, বললেন বন্ধ কর নাচ

হাওর বার্তা ডেস্কঃ এমনিতে বিরাট মনের মানুষ সালমান খান। কিন্তু রেগে গেলে ভাইজানের মেজাজ সহ্য করা বড় দায়। এর আগে অনুমতি না নিয়ে সেলফি তুলতে আসা ভক্তর মোবাইল ফোন পর্যন্ত কেড়ে নিয়েছিলেন বলিউডের ভাইজান। একবারে আবারও অনুরাগীদের উপর চটলেন, কড়া নির্দেশ দিলেন, ‘নাচ বন্ধ কর’।

ভক্তর সঙ্গে সালমান খানের এহেন আচরণের ভিডিওটি এখন ইনস্টাগ্রামে ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে প্রিয় তারকাকে কাছে পেয়ে সেলফি তুলতে উদগ্রীব ভক্ত ফোন নিয়ে এদিক-সেদিক করছে।

সালমান প্রথমেই জানান, ওদিকে প্রেসের পক্ষ থেকে ছবি তোলা হচ্ছে। কিন্তু সেদিকে হুঁশই নেই ওই ভক্তর। সে মজে রয়েছেন নিজের মুঠোফোনে।

সামনের ক্যামেরাম্যানরাও বলতে থাকেন যে ওই ভক্তর জন্য সালমানের ছবি তারা তুলতে পারছেন না। কিন্তু তারপরেও মোবাইল ফোন কিছুতেই সলমনের মুখের সামনে থেকে সরাননি ওই ভক্ত। উল্টো তিনিই সেলফির  অ্যাঙ্গেল খুঁজতে ব্যস্ত।

এ অবস্থায় হঠাৎই ধমকে উঠলেন সালমান, বললেন, ‘নাচ বন্ধ কর’।

ভিডিও টিতে অবশ্য আসলেই মনে হচ্ছিল ওই ভক্ত ছবির এঙ্গেল খুঁজতে গিয়ে মোবাইল ফোন নিয়ে নাচানাচিই শুরু করেছেন!

ইনস্টাগ্রামে ভিডিওটির কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন, ‘যাক বাবা, এবার অন্তত ফোনটা ছিনিয়ে নেয়নি’। কেউ আবার লিখেছেন, ‘সালমানের এতো কীসের দেমাক’।

এর আগে গত বছরের শুরুতে গোয়া এয়ারপোর্টে এক অনুরাগীর মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছিলেন সালমান। অনুমতি না নিয়ে সেলফি তুলতে আসায় এমনটা করেছিলেন অভিনেতা।

সূত্র: হিন্দুস্তান টাইমস 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর