,

1636346925_thumbnail-(12)

ঢাবি শিক্ষিকাকে বিয়ে করেছেন অভিনেতা মামুনুল

হাওর বার্তা ডেস্কঃ ‘চড়ুইভাতি’ নাটকের মধ্য দিয়ে ব্যাপক আলোচনায় আসা অভিনেতা মামুনুল হক বিয়ে করেছেন। তার স্ত্রী হাবিবা রহমান ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন, ফিল্ম অ্যান্ড ফটোগ্রাফি বিভাগের সহকারী অধ্যাপক। ঘরোয়া পরিবেশে গত ৫ নভেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। উভয়েরই এটা দ্বিতীয় বিয়ে। ২০১৬ সালে কমন বন্ধুদের মাধ্যমে পরিচয় হয় তাদের।

বিয়ের তথ্য নিশ্চিত করে অভিনেতা মামুনুল হক বলেন, কমন সার্কেলের মাধ্যমে পরিচয় আমাদের। কিন্তু আমরা কিছুটা সময় নিয়েছিলাম। দুজনকে বোঝার জন্য এটা দরকার ছিল। এরমধ্যে আমাদের ভালো লাগা, কিছুটা মান–অভিমানও হয়েছে। পরে বুঝতে পারলাম হাবিবার মধ্যে শ্রদ্ধা করার মতো অনেক কিছু আছে। তিনি শিক্ষকতা করেন। এই পেশাটাও আমার অনেক পছন্দ। আগে বুঝলে শিক্ষকই হতাম। আমি বলব, হাবিবার সততা, সরলতা আমাকে মুগ্ধ করেছে। তার সিম্পলিসিটির কারণেই মনে হয়েছে আমাদের বিয়ে হতে পারে। আমরা বিয়ে বন্ধনে আবদ্ধ হতে পেরে খুশি।
 মামুনুল হক জানান, করোনার কারণে দু’বার পিছিয়ে গেলেও গত শুক্রবার ঘরোয়া আয়োজনে বিয়ের অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ের কাজ সম্পন্ন হয়। ফলে বিয়েতে শুধুমাত্র দুই পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মামুনুল হকের প্রথম নাটক আনিসুল হক রচিত ও মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘চড়ুইভাতি’। নতুন ধারার সাহসী এই নাটকের মাধ্যমে জনপ্রিয়তা পান মামুনুল। ২০০৭ সাল পর্যন্ত ১২টির মতো নাটকে অভিনয় করেছিলেন তিনি। ভালো গল্প পেলে এখনো অভিনয় করতে চান। সম্প্রতি ‘পাতালঘর’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন। বর্তমানে তিনি ইউনিসেফে কর্মরত আছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর