,

nikhil-2111020527

নুসরাতের প্রাক্তন স্বামীর আমন্ত্রণে তারার মেলা

হাওর বার্তা ডেস্কঃ টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহানের প্রাক্তন স্বামী নিখিল জৈনর আমন্ত্রণে বসেছিলে তারার মেলা। রোববার (১ নভেম্বর) কলকাতায় এই পার্টির আয়োজন করেন নিখিল। যাতে হাজির হয়েছিলেন টলিউডের একঝাক তারকা।

নিখিল জৈনর ফ‌্যাশন হাউজের ব‌্যবসা রয়েছে। প্রতিষ্ঠানটি মেয়েদের পোশাক তৈরি করে থাকে। কিন্তু দীপাবলি উপলক্ষে ছেলেদের জন‌্যও পোশাক তৈরি করেন নিখিল। নিজের পোশাক উদ্বোধনের পাশাপাশি হ্যালোইন পার্টির আয়োজন করেন তিনি। নিখিল বলেন—‘নারীর শাড়ি আমার অনুপ্রেরণা। বেশ কিছু শাড়ির বৈশিষ্ট্যে বানিয়েছি পুরুষের এসব পোশাক।’

কালো গেঞ্জির উপর নীলচে শার্ট পরে হাজির হয়েছিলেন অঙ্কুশ হাজরা এবং গোলাপি পোশাকে ঐন্দ্রিলা সেন উদ্যোক্তা নিখিলের সঙ্গে ক‌্যামেরাবন্দি হন। নিখিলের অনুষ্ঠান মাতিয়ে রাখেন তারকা দম্পতি তৃণা সাহা-নীল ভট্টাচার্য। হলুদ শাড়ি-ব্লাউজ এবং লাল শার্টে সেজেছিলেন তারা।

দুই বাংলার পরিচিত মুখ পাওলি দাম হাজির হয়েছিলেন নিখিলের আমন্ত্রণে। লাল পেড়ে কালো শাড়িতে সেজেছিলেন পাওলি দাম। সাদা পোশাকে উপস্থিত হয়েছিলেন তার স্বামী অর্জুন। এছাড়াও এ পার্টিতে যোগ দিয়েছিলেন—ঊষসী রায়, মডেল-অভিনেত্রী সৌরসেনী মিত্র, সৌমিত্রিষা কুন্ডু প্রমুখ। হ্যালোইন উপলক্ষে ভুতুড়ে চমক দিতে খাবার পরিবেশনকারীরা মুখ ঢেকেছিলেন বিচিত্র মুখোশে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর