শার্লিনের দাবি এবার ৭৫ কোটি রুপি

হাওর বার্তা ডেস্কঃ পর্নো ছবি নির্মাণ আর বিপণনের অভিযোগে গ্রেপ্তার হয়ে বেশ কিছুদিন কারাবন্দী ছিলেন শিল্পপতি রাজ কুন্দ্রা। জামিনে ছাড়া পেয়েও নিস্তার নেই। রাজ কুন্দ্রা ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনে চলেছেন অভিনেত্রী শার্লিন চোপড়া। রাজ-শিল্পার বিরুদ্ধে মানসিক উৎপীড়নের অভিযোগ এনে এবার ৭৫ কোটি রুপি দাবি করেছেন শার্লিন।

কিছুদিন আগে শার্লিনের বিরুদ্ধে ৫০ কোটি রুপির মানহানি মামলা করেন শিল্পা আর রাজ। জবাবে এই দম্পতিকে একটি আইনি নোটিশ পাঠিয়েছেন শার্লিন।

এক সংবাদ সম্মেলনে অভিনেত্রী বলেছেন, ‘রাজ কুন্দ্রা আর শিল্পা শেঠি আমাকে হুমকি দিয়েছেন। ওরা আমাকে আন্ডারওয়ার্ল্ড থেকে হুমকি দেওয়ানোর ব্যবস্থা করিয়েছেন। তারা আমার বিরুদ্ধে মানহানি মামলার নোটিশ পাঠিয়েছেন। কিন্তু ভয় পাওয়ার পাত্রী আমি নই।’ তিনি আরও বলেছেন, ‘পুলিশের কাছে আবেদন জানাচ্ছি যে আমার বয়ান যেন তারা রেকর্ড করে, যাতে এই মামলাটা আরও এগিয়ে নিয়ে যেতে পারি। আমার ওপর মানসিক হেনস্তার অভিযোগে ওদের (শিল্পা-রাজ) থেকে আমি ৭৫ কোটি রুপি দাবি করেছি।’

১৪ এপ্রিল জুহু পুলিশ স্টেশনে রাজের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছিলেন শার্লিন চোপড়া। এ বিষয়ে রাজের বক্তব্য, এ অভিযোগ একদম ভিত্তিহীন। পরে ১৯ জুলাই বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী তথা শিল্পপতি রাজ কুন্দ্রাকে মাড আইল্যান্ড থেকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। এরপর থেকে কারাবন্দী ছিলেন রাজ। ২০ সেপ্টেম্বর মুম্বাইয়ের এক ম্যাজিস্ট্রেট আদালত ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন মঞ্জুর করে ৪৬ বছর বয়সী এই ব্যবসায়ীর। ২০০৯ সালে রাজ আর শিল্পার বিয়ে হয়। তাদের দুই সন্তানের নাম বিয়ান আর সমীশা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর