ছেলের জামিনের খবরে হাসি ফুটল শাহরুখের মুখে

হাওর বার্তা ডেস্কঃ ২৫ দিনের আইনি লড়াই শেষ, ঘরে ফিরবে ছেলে। দীর্ঘ চিন্তা, না ঘুমানো রাত। এতদিন ‘মান্নাত’ দেখেছে এক অন্য শাহরুখকে। বৃহস্পতিবার আরিয়ানের জামিনের খবরে মুখে হাসি ফিরেছে বাদশার। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা গিয়েছে শাহরুখ খান আইনজীবী সতীশ মানসিন্ডে ও বাকি আইনজীবীদের সঙ্গে হাসিমুখে ছবি তুলেছেন। শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানিকেও দেখা গেল ফ্রেমে। কিং খানের শারীরিক ভঙ্গিমায় বলে দিচ্ছে তিনি কতটা খুশি।

আরিয়ান খানের জামিনের পর লিগ্যাল টিম-এর সঙ্গে কী ধরনের কথা-বার্তা হয়েছে শাহরুখ খান-এর, তা নিয়ে কোনও তথ্য সামনে আসেনি। তবে, শাহরুখ যে খুশি তা লিগ্যাল টিমের সঙ্গে তার এই ছবি বুঝিয়ে দিয়েছে। ডিপ কালারের ট্রাউজারের সঙ্গে সাদা গোল গলা টি-শার্ট- চুলকে এক্কেবারে চেপে পনিটেল করে বাঁধা। মুখে খোঁচা-খোঁচা দাড়ি- বলার অপেক্ষা রাখে না সন্তানের বিপদে পিতার মনের অবস্থাটা।

 বৃহস্পতিবার হাইকোর্টে এনসিবির পক্ষ থেকে জানানো হয়েছিল, পার্টির দিন আরবাজের জুতায় উদ্ধার মাদক সম্পর্কে জানত আরিয়ান। পঞ্চনামায় তার উল্লেখও রয়েছে, বলে হাইকোর্টকে জানায় এনসিবি। শুধু তাই নয়, কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার পক্ষ থেকে এটাও দাবী করা হয় যে আরিয়ান খান গত কয়েক বছর ধরে নিয়মিত মাদক সেবন করছে এবং চ্যাটে বিপুল পরিমাণ মাদকের লেনদেন নিয়ে যে আলোচনা করেছে তা কমার্শিয়্যাল কোয়ান্টিটির। পাশাপাশি মাদক চক্রীদের সঙ্গেও নিয়মিত যোগাযোগ রয়েছে তার।

গত ২রা অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী এক ক্রুজ-শিপ থেকে আটক করা হয়েছিল আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচাকে। আরবাজ মার্চেন্টের কাছ থেকে ৬ গ্রাম এবং মুনমুন ধামেচার থেকে ৫ গ্রাম নিষিদ্ধ মাদক উদ্ধার করেছিল এনসিবি। তবে আরিয়ানের কাছ থেকে কোনও মাদক মেলেনি।

এনসিবির হাতে গ্রেফতারের ২৫ দিন পর জামিন মঞ্জুর হয়েছে শাহরুখ পুত্রের। প্রায় ২১ দিন আর্থার রোড জেলে বন্দি ছিলেন আরিয়ান। গতকাল আরিয়ানের পাশাপাশি জামিন মঞ্জুর হয় আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচারও। ম্যাজিস্ট্রেট ও সেশন কোর্টে আরিয়ানের হয়ে কেস লড়ছিলেন সতীশ মানশিন্ডে। তবে গত তিনদিন হাইকোর্টে আরিয়ানের হয়ে কেস লড়তে দেখা গেছে ভারতের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগিকে।

দুই পক্ষের আইনজীবীদের সমস্ত যুক্তি তর্ক শুনেই আরিয়ানকে শর্তসাপেক্ষ জামিন দিয়েছে আদালত। বিচারপতি নীতিন সাম্বরে জানিয়েছেন জামিন মঞ্জুরের কথা, তবে কী কারণে এই জামিন তা জানানো হবে আজ শুক্রবার।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর