ঠিক হয়ে গেছে ক্যাটরিনা-ভিকির বিয়ের ভেন্যু!

হাওর বার্তা ডেস্কঃ বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের প্রেমের গুঞ্জন নতুন নয়। দুজনের প্রেম পরিবারও মেনে নিয়েছে, যে কারণে প্রায়ই ক্যাটরিনার বাসায় ভিকির যাতায়াতের খবর বহুবার ভারতের মিডিয়ায় এসেছে।

এই জুটিকে নিয়ে এবারের গুঞ্জন— ইতোমধ্যে তারা বাগদানপর্ব সেরে ফেলেছেন। ডিসেম্বরেই বিয়ে। ভারতীয় গণমাধ্যমের সূত্রে জানা যায়, বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি ইতোমধ্যেই শুরু করে দিয়েছেন দুজনে। তাদের বিয়ের পোশাক ডিজাইন করছেন সব্যসাচী মুখোপাধ্যায়। জানা গেছে, বিয়েতে লেহেঙ্গায় সাজবেন ক্যাট, সেই লেহেঙ্গার র সিল্ক ফ্যাবরিকও চূড়ান্ত করে ফেলেছেন অভিনেত্রী।

বুধবার বলিউড বাবলের খবরে বলা হয়েছে— ১৮ আগস্ট ক্যাট ও ভিকির বাগদান হয়ে গেছে বলে তাদের নিকটজনরা দাবি করেছেন।
এদিকে বিশেষ প্রতিবেদনে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, গেল ১৮ আগস্ট গোপনে ভিকির সঙ্গে রোকা অনুষ্ঠান সেরেছেন ক্যাটরিনা। এবার ভারতের অন্যতম এ শীর্ষ সংবাদমাধ্যম জানাল, সম্পর্কের পরবর্তী ধাপে যাচ্ছেন ভিকি-ক্যাটরিনা। শিগগিরই তারা বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন!

বৃহস্পতিবার বলিউড লাইফের প্রতিবেদনে বলা হয়েছে, ভিকি ও ক্যাটের বিয়ের সঠিক খবরের জন্য অনুসন্ধান চালিয়ে যাচ্ছেন তারা। ডিসেম্বরের প্রথম সপ্তাহে বিয়ে করবেন এ যুগল।

বলিউড বাবল বিভিন্ন সূত্রের বরাত দিয়ে প্রতিবেদন করেছে, বিয়ের ভেন্যুও নাকি ঠিক হয়ে গেছে ক্যাট-ভিকির। রাজস্থানের সাওয়াই মধুপুরে একটি রয়েল ভেন্যুতে তাদের বিয়ে হবে।

শোনা যাচ্ছে, চতুর্দশ শতকের সিক্স সেন্সেস ফোর্ট বারোয়ারায় তাদের বিয়ের অনুষ্ঠান হবে। স্থানটি রণথাম্বোর ন্যাশনাল পার্ক থেকে ৩০ মিনিটের দূরত্বে অবস্থিত। ৭০০ বছর আগে রাজস্থানের রাজপরিবার এ দুর্গের মালিক ছিল।  এখানে বিয়ে হবে ক্যাট-ভিকির।
বহুল প্রতীক্ষিত ভিকক্যাটের বিয়ে ঘরোয়া আয়োজনে হবে, নাকি লিউড তারকাদের জমজমাট উপস্থিতি থাকবে, তা এখনও জানা যায়নি। বিবাহোৎসবের বিশদ এখনও প্রকাশ হয়নি। তবে ভক্তদের জানার আগ্রহ ক্রমান্বয়ে বাড়ছে। তারা একটি রাজকীয় আয়োজন দেখার জন্য মুখিয়ে। কবে বিয়ে করবেন ভিকক্যাট, তা সময়ই বলে দেবে।

এদিকে ক্যাটরিনা কাইফ একটি বিশেষ সাক্ষাৎকারে দাবি করেছেন, তার বিয়ের খবর সঠিক নয়। এর কোনো ভিত্তি নেই।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর