এক গানেই শাকিলার বাজিমাত

হাওর বার্তা ডেস্কঃ কারও ভাগ্য এমন, অনেক বেশি কাজ লাগেনা আলোচনায় আসতে। এই প্রজন্মের দর্শকপ্রিয় তারকা মডেল অভিনেত্রী শাকিলা পারভীনের ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে। ক্যারিয়ারের শুরুতে একটি গানে মডেল হিসেবে কাজ করেই তিনি আলোচনায় জায়গা করে নেন তিনি। ‘তোর মন পাড়ায়’ শিরোনামের গানে মডেল হয়েই মূলত আলোচনায় চলে এসেছেন শাকিলা। জিসান খান শুভর লেখা ও সুরে অয়ন চাকলাদারের সঙ্গীতায়োজনে মাহাদী সুলতানের গাওয়া ‘তোর মন পাড়ায়’ গানটিই শাকিলার ক্যারিয়ারের শুভসূচনা। এখনো তাকে এ গানের প্রাসঙ্গিকতা দিয়েই সবার মাঝে খুব সহজেই পরিচিত হতে হয়। গানটি প্রকাশ পায় ২০১৮ সালের জুলাই মাসে। এখন পর্যন্ত গানটি ইউটিউবে ১১ কোটি ৫৭৬ লাখেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। দিন দিন এ গানের ভিউ বেড়েই চলেছে। অবশ্য এর মধ্যে শাকিলা নতুন আরও কিছু মিউজিক ভিডিওর মডেল হিসেবে কাজ করেছেন। কিন্তু কোনটাই এ গানের জনপ্রিয়তাকে ছাপিয়ে যেতে পারেনি।

এ প্রসঙ্গে শাকিলা বলেন, তোর মন পাড়ায় গানটি আমার ক্যারিয়ারের জন্য ছিল আশীর্বাদ। এ গানটিই মূলত শ্রোতা দর্শকের মধ্যে আমাকে আলোচনায় নিয়ে এসেছে। আমি ভীষণভাবে কৃতজ্ঞ তোর মন পাড়ায় গানটির পুরো টিমের কাছে। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সাইফুল ইসলাম রিমন। বেশ যত্ন নিয়ে তিনি এটি নির্মাণ করেছিলেন।

এরই মধ্যে অনুপমের ইউটিউব চ্যানেলে নতুন করে গাওয়া ‘বুক চিন চিন করছে হায়’ গানে মডেল হয়েও আলোচনায় এসেছেন শাকিলা। জনপ্রিয় সঙ্গীতশিল্পী ন্যান্সির গাওয়া ‘ভুল’ গানেও মডেল হয়েছেন তিনি। সম্প্রতি ধ্রুব মিউজিক স্টেশনে প্রকাশিত ‘সোনা বন্ধুরে’ গানেও মডেল হয়েছেন তিনি। তবে শাকিলার খুব ইচ্ছে তাহসানের কোন গানে মডেল হিসেবে কাজ করার। বলা যায় এটা তার অনেক দিনের স্বপ্ন। শাকিলা প্রথমবারের মতো সিনেমাতে অভিনয় করেছেন। জসীম উদ্দিন জাকির পরিচালিত ‘কলিজায় দাগ লেগেছে’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর