দুই বছর পর ধারাবাহিকে শাহেদ

হাওর বার্তা ডেস্কঃ করোনাকাল শুরু হওয়ার আগে ২০১৯ সালের শেষদিকে এসএ হক অলিকের পরিচালনায় বাংলাভিশনের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘জায়গীর মাস্টার’-এ সর্বশেষ অভিনয় করেছিলেন শাহেদ শরীফ খান। দুই বছর পর আবারো ধারাবাহিকে কাজ শুরু করেছেন তিনি। নাটকটির নাম ‘বাজিমাত’। পরিচালনা করছেন মুসাফির রনি। বর্তমানে রাজধানীর উত্তরার একটি একটি শুটিং স্পটে নাটকটির শুটিং করছেন শাহেদ।

এ প্রসঙ্গে তিনি বলেন, নাটকে অভিনয় করছি নিয়মিত। কিন্তু ধারাবাহিক নাটকে নানা কারণেই কম অভিনয় করি আমি। কারণ গল্পের ধারাবাহিকতা ঠিক থাকে না অধিকাংশ নাটকেই। এ নাটকটি টিভি প্রচার চললেও এটির নির্মাণ পরিকল্পনা ভালো লেগেছে। তাই এতে প্রস্তাব পাওয়ার পরই যুক্ত হলাম। আশা করছি এটিতে আমি সাবলীল অভিনয়ই করার চেষ্টা করব।

এদিকে একখণ্ডের নাটকে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন শাহেদ। পাশাপাশি ছবিতেও অভিনয়ের ব্যস্ততা আছে এই অভিনেতার। গত ঈদের আগে ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘অন্তরা’ নামের একটি ছবিতে এন্টি হিরোর চরিত্রে অভিনয় করেছেন। পাশাপাশি রিয়াজুল রিজুর পরিচালনায় ‘ব্ল্যাক লাইট’ নামের একটি ছবিতেও অভিনয় করছেন। এটির প্রথম পর্যায়ের কাজ হয়েছে কক্সবাজারে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর