,

ruble20160822133247

এসডি রুবেল আটকে আছেন

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় গায়ক এসডি রুবেল শুধু গানেই নয় সংস্কৃতির আরও কয়েকটি মাধ্যমে নিয়মিত কাজ করেন। তবে কণ্ঠশিল্পী হিসেবে প্রথম তারকাখ্যাতি পান তিনি। সংগীত ক্যারিয়ারের শীর্ষস্থানে থাকাবস্থাতে অভিনয়েও নাম লেখান। চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে জুটি বেঁধে ‘এমন তো প্রেম হয়’ নামের একটি ছবিতে অভিনয় করে আলোচিত হন রুবেল। এরপর সেখানেই নিজেকে আবদ্ধ রাখেননি। একটি পূর্ণদৈর্ঘ্য ছবিও নির্মাণ করেন তিনি। এটির নাম ‘বৃদ্ধাশ্রম’। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়ও করেন এই গায়ক। করোনাকালে আগে শুটিং শেষ হলেও কিছুদিন আগে এটি সেন্সর সাটিফিকেটও লাভ করে। তবে করোনাজনিত কারণে ছবিটি নিয়ে আটকে আছেন এস ডি রুবেল।

এ প্রসঙ্গে তিনি বলেন, করোনার কারণেই ছবিটি মুক্তি দিতে পারছি না। আমার পরিকল্পনা হলো এটি আগামী ডিসেম্বরে মুক্তি দেয়ার। কিন্তু করোনা পরিস্থিতি তখন কেমন থাকবে তা এখনও বোঝা যাচ্ছে না। যদি সব অনুকুলে থাকে তাহলে প্রস্তাবিত সময়েই এটি মুক্তি পাবে। সে পর্যন্ত সবাইকে অপেক্ষায় থাকতে হবে।

এদিকে গানেও নিয়মিত কাজ করছেন এই সংগীত শিল্পী। চলতি মাসের শেষ দিকে কয়েকটি নতুন গান তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করার পরিকল্পনা আছে তার।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর