বাপ্পীর অন্যরকম উপহার

হাওর বার্তা ডেস্কঃ ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর বৃহস্পতি এখন তুঙ্গে। করোনাকালেও একের পর এক নতুন সিনেমায় অভিনয় করছেন। এছাড়া তার অভিনীত একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এ অবস্থায় চলে এসেছে শারদীয় দুর্গাপূজা। এ উৎসবকে উপলক্ষ করে আত্মীয়স্বজন থেকে শুরু করে অনেকের কাছ থেকেই বিভিন্ন ধরনের উপহার পেয়েছেন। পূজার দশমীর আগের দিন তিনি একটি বিশেষ উপহার পেয়েছেন বিশেষ মানুষের কাছ থেকে; যা এ যাবৎকালে তার পাওয়া সবেচেয়ে আকাঙ্ক্ষিত পুরস্কার এটি।

এ বিষয়ে বাপ্পী চৌধুরী বলেন, ছোটবেলা থেকেই উপহার পেয়ে আসছি। উপহার সব সময়ই মন ভালো করে দেয়। এবারের পূজায় বিশেষ একটি উপহার এসেছে আমার কাছে। এখনই এ বিষয়টি বিস্তারিত প্রকাশ করতে চাচ্ছি না। কয়েক মাসের মধ্যেই সবাই তা জেনে যাবেন।

এদিকে গত পূজায় ছদ্দবেশে পূজামণ্ডপে ঘুরেছেন এই জনপ্রিয় চিত্রনায়ক। করোনাভাইরাস কিছুটা নিয়ন্ত্রণে থাকার কারণে বাপ্পী গত বছরের পূজার চেয়ে এবার বেশি উদযাপন করেছেন। এদিকে অভিনয়ে নিয়মিত এই অভিনেতা।

সম্প্রতি কাজী হায়াতের পরিচালনায় ‘জয় বাংলা’ নামের একটি সরকারি অনুদানের সিনেমায় অভিনয় করছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত একাধিক সিনেমা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর