,

India-singer-image-2110150430

দেবীর অপমানে গায়ককে খুনের হুমকি

হাওর বার্তা ডেস্কঃ মিউজিক ভিডিওতে দেবীকে অপমান করার অভিযোগ উঠেছে ইন্ডিয়ান আইডল থেকে আসা গায়ক রাহুল বৈদ্যর বিরুদ্ধে। মৃত্যুর হুমকিও পাচ্ছেন রিয়ালিটি শো’এর এই তারকা। 

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে গানটি। অনেকের পছন্দ হলেও একাংশ আপত্তি তুলেছেন রাহুলের এই নতুন মিউজিক ভিডিও নিয়ে।

গানটিতে হিন্দু দেবী মোগল মাতার নাম উল্লেখ করা হয়েছে। এতেই ক্ষুব্ধ হয়েছেন অনেকে। গুজরাট ও রাজস্থানের মহিলারা মোগল মাতার আরাধনা করে থাকেন। চটুল গানে সেই দেবীর নামের ব্যবহার অনেকে মেনে নিতে পারেননি। এজন্য একাধিক খুনের হুমকি পেয়েছেন রাহুল। তাকে মারধর করার হুমকিও দেওয়া হয়েছে।

অবিলম্বে গান থেকে মোগল মাতার নাম না সরালে রাহুলের নামে পুলিশে অভিযোগ দায়ের করার হুঁশিয়ারিও দেওয়া হয়েছে।

রাহুল যে ক্রমাগত হুমকি পাচ্ছেন, তার মুখপাত্র একথা স্বীকার করে বলেন, ‘গানটি দর্শকদের আনন্দ দিতে তৈরি করা হয়েছে। তাতে যদি কারও ভাবাবেগে আঘাত লেগে থাকে, তাহলে গায়ক দুঃখিত। কিভাবে এই সমস্যার সমাধান করা যায়, তা নিয়ে ভাবনা-চিন্তা করা হচ্ছে।’

নবরাত্রি উপলক্ষ্যে ‘গরবে কি রাত’ নামের এই মিউজিক ভিডিওটি তৈরি করেন রাহুল। গান গাওয়ার পাশাপাশি তাতে অভিনয়ও করেন তিনি। তার বিপরীতে ভিডিওতে রয়েছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মা।

রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’ থেকে জনপ্রিয়তা পান রাহুল। তারপর থেকে ‘শাদি নম্বর ১’, ‘ক্রেজি ৪’,‘রেস ২’র মতো সিনেমায় গান গেয়েছেন। কিছুদিন আগে ভারতীয় টিভি অভীনেত্রী দিশা পারমারকে বিয়ে করেছেন তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর