,

1633928358_nobel

দ্বিতীয় বিয়ের জন্য পাত্রীর সন্ধানে নোবেল

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ দিন ধরে গায়ক মাঈনুল আহসান নোবেলের সঙ্গে দাম্পত্য সম্পর্কের টানাপড়েন চলছিল স্ত্রী সালসাবিল মাহমুদের। গত ১১ সেপ্টেম্বর নোবেলকে তালাকের নোটিশ পাঠিয়েছেন সালসাবিল। তালাকের নোটিশ হাতে পাওয়ার বিষয়টি স্বীকারও করেন নোবেল। তবে সেই তালাকনামায় সই করেন নি তিনি। নোবেল তালাক নামায় স্বাক্ষর না করলেও তিন মাসের মধ্যে তা কার্যকর হয়ে যাবে। এদিকে তালাক কার্যকরের আগেই পাত্রী খোঁজা শুরু করেছেন নোবেল।

 এরই মাঝে রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘পাত্রী চাই’ বলে স্ট্যাটাস দিয়েছেন এই গায়ক। নিজের ফেসবুক পেজ ‘নোবেল ম্যান’ থেকে এক স্ট্যাটাসে নোবেল লেখেন, ‘পাত্রী চাই’। নোবেলের সেই পোস্ট দ্রুত সময়ের মধ্যে ভাইরাল হয়ে যায়। যার কমেন্টস বক্সে বেশিরভাগ মতামতই নোবেলকে নিয়ে কটাক্ষ করা।
 উল্লেখ্য, প্রথম স্ত্রী সালসাবিলকেও তিনি পেয়েছিলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। ফেসবুক সূত্রে নোবেলের পরিচয় হয় মেহরুবা সালসাবিলের সঙ্গে। এরপর ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিলকে বিয়ে করেছিলেন নোবেল।

ভারতীয় বাংলা টিভি চ্যানেল জি বাংলার ‘সারেগামাপা’র মঞ্চ থেকে প্রথম আলোচনায় আসেন মাঈনুল আহসান নোবেল। এরপর গান ও কাজের চেয়ে বেশি জন্ম দিয়েছেন বিতর্কের। সাম্প্রতিক সময়ে বাংলাদেশের কিংবদন্তি সঙ্গীতশিল্পীদের হেয় করে মন্তব্য করেন নোবেল। পরে এ নিয়ে বিভিন্নজনের সাথে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর