,

aW1hZ2UtMTQ5MDg0LTE2MzM2ODQyNzQtaW1hZ2UtMTYzMzY4NzExMy5qcGc=

যে কারণে ম্লান গৌরী খানের ৫১তম জন্মদিন!

হাওর বার্তা ডেস্কঃ বলিউড বাদশাহ শাহরুখ খানের স্ত্রী গৌরী খান খুব আশা করেছিলেন, ছেলে আরিয়ান খানের জামিনে মুক্তিই হবে জন্মদিনের সেরা উপহার।

সেই আশাতেই ৮ অক্টোবর সকাল থেকেই অধীর অপেক্ষায় ছিলেন গৌরী। কী নিয়ে আসছে ৫১ বছরের জন্মদিন? জামিন পাবে না ছেলে? খবর আনন্দবাজার পত্রিকার।

ভাবনা আর উদ্বেগের মধ্যেই মেয়ে সুহানা খানের পোস্ট। আরিয়ান অনুপস্থিত, নিউ ইয়র্ক থেকে তাই তিনিই মাকে ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানিয়েছেন সবার আগে।

সুহানা জানেন, আজ বাবা শাহরুখ খানেরও সব চিন্তা শুধুই বড়ভাই আরিয়ানকে ঘিরে।

জন্মদিনে মাকে কী উপহার দিলেন সুহানা? তিনি ফিরিয়ে এনেছেন মা-বাবার হারানো সময়। সাদা-কালো ছবিতে ঠিক রুপোলি পর্দার নায়কের মতোই শাহরুখ জড়িয়ে রয়েছেন তার জীবন-নায়িকা গৌরীকে। এই ছবি ইনস্টাগ্রামে দিতেই অনুরাগীরাও স্মৃতিকাতর।

শুভেচ্ছাবার্তায় মেয়ে লিখেছেন, অনেক ভালবাসা মা। জন্মদিনে অনেক শুভেচ্ছা। পাশে জ্বলজ্বল করছে ভালবাসার চিহ্ন। সুহানার এই ছবি দেখে আবেগে ভেসেছেন তার প্রিয় বন্ধু অনন্যা পাণ্ডে, সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর। গাঢ় লালরঙা হৃদয়-চিহ্নে ভালবাসা জানিয়েছেন গৌরীকে।

ইনস্টাগ্রামে গৌরীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তার গত ২০ বছরের বন্ধু সুজানা খান। নিজেদের নতুন-পুরনো ছবি দিয়ে সুজান লিখেছেন, ঈশ্বরের আশীর্বাদ আর অনুগ্রহ সব সময় তোমার এবং তোমার প্রিয়জনদের ঘিরে থাকুক। আমিও একই ভাবে তোমায় খুব ভালোবাসবো।

ফারহা খানের লেখেন, গত এক সপ্তাহ ধরে তোমার লড়াই দেখছি। মনে রেখো, মায়ের শক্তি অসীম। মা-বাবা এক হয়ে যদি সন্তানের মঙ্গল চান, তা হলে তা হবেই। ওদের শক্তির কাছে হার মানতে বাধ্য পর্বতসমান বাধা। সমুদ্রও দু’ভাগ হয়ে পথ তৈরি করে দেয়।

যার জন্মদিন তিনি তখন নীরব। মুম্বাই আদালতের রায়ের দিকে তাকিয়ে বসে। ৩ অক্টোবর থেকে ৮ অক্টোবর, প্রতি মুহূর্তে ছেলের জন্য দিন গুনেছেন শাহরুখ-পত্নী।

আদালতের রায়ে স্বস্তি আসেনি। মাদক মামলায় শাহরুখ-পুত্রের অন্তর্বর্তী জামিনের আবেদন নাকচ। আপাতত রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটবে আরিয়ানের।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর