গোলাপী’ উপভোগ করছেন শ্রোতা-দর্শক

হাওর বার্তা ডেস্কঃ ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশিত হয়েছে নতুন গান ‘গোলাপী’। ইশতি ফিচারিং জুভ এক্স বেলযি ও দ্য টি এক্স পরিবেশিত এই গানটি প্রকাশ পায় সম্প্রতি। ফোকের সাথে হিপহপ ও র‍্যাপ ফিউশন ঘরানার এই গানটির সংগীতায়োজন করেছেন আরডোনিক্স।

গানটির একটি ডেমো ভার্সন ইতিপূর্বে টিকটকে ব্যাপক সাড়া ফেলেছিলো। প্রকাশের পরও টিকটকে গানটি তুমুল সাড়া ফেলে।

গানের সাথে মিল রেখে চমৎকার ড্যান্স কোরিওগ্রাফি করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সোহেল রাজ। ইশতি , জুভ এক্স বেলযি ও দ্য টি এক্স এর সাথে গানটিতে গোলাপীর নাম ভুমিকায় অভিনয় করেছেন সামন্তী সৌমী। সাথে আছেন দ্য রেবো, বি বয় সুইট, রেইন ও সিন্তাহীনা অপ্সরা।

গানটি প্রসঙ্গে টিম লিডার ইশতি বলেন, ‘আমরা এই প্রজন্মের শ্রোতাদের কথা মাথায় রেখে দীর্ঘ পরিশ্রম করে গানটি করার চেষ্টা করেছি। আমরা চাই আন্তর্জাতিক পর্যায়ে বাংলা গানকে তুলে ধরতে। আর এই জন্যই আমরা আমাদের শেকড়ের গান, ফোক গানকে বেছে নিয়েছি। ফোক গানকে হিপহপ প্যাটার্নে প্রেজেন্ট করার চেষ্টা করেছি । ফোকের সাথে হিপহপ এবং র‍্যাপ ফিউশন করে কাজটি করেছি। আমাদের বিশ্বাস তরুণ প্রজন্মকে বাংলা গান শোনার দিকে ধাবিত করবে ‘গোলাপী’ গানটি।

গানটি প্রকাশের পর শুভাকাঙ্খীদের অনেক প্রশংসা পাচ্ছি। যা আমাদের আগামীর পথ চলার অনুপ্রেরণা।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ইউটিউব চ্যানেলের পাশাপাশি এই গানটি শুনতে পাওয়া যাচ্ছে দেশি ও আর্ন্তজাতিক একাধিক অ্যাপ এ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর