,

1633518636_nobel

গায়ক নোবেলকে ডিভোর্স নোটিশ পাঠালেন স্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দাম্পত্য জীবনে বনিবনা না হওয়ায় বিতর্কিত গায়ক মাঈনুল আহসান নোবেলকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছেন স্ত্রী মেহরুবা সালসাবিল। গত ১১ সেপ্টেম্বর নোবেলকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছেন তিনি। বুধবার (৬ অক্টোবর) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন সালসাবিল নিজেই।

 সালসাবিল বলেন, ‘নোবেল মানসিকভাবে অসুস্থ, চরম মাদকাসক্ত, নারীনেশাসহ আমাকে নানাভাবে নির্যাতন করত। সবকিছুর প্রমাণ আমার কাছে আছে। এসব কারণে আমি তাকে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি।’
 এদিকে সামাজিক মাধ্যম ফেসবুকে মঈনুল আহসান নোবেলও বিচ্ছেদের কথা জানিয়েছেন। এক স্ট্যাটাসে নোবেল লেখেন, ‘ডিভোর্স’।

২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলের সঙ্গে বিয়ে হয় মঈনুল আহসান নোবেলের। একই বছর ভারতের জি বাংলা টেলিভিশনের রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’-তে অংশ নিয়ে আলোচনায় আসেন বাংলাদেশের নোবেল। তবে গানের চেয়ে বিতর্কিত কর্মকাণ্ড নিয়েই বেশি আলোচনায় তিনি। নোবেল মানেই যেনো বিতর্ক, যে বিতর্কের শেষ কোথায় কেউ জানে না।

সাম্প্রতিক সময়ে বাংলাদেশের কিংবদন্তি সঙ্গীতশিল্পীদের ‘হেয়’ করে মন্তব্য করেন নোবেল। পরে এ নিয়ে বিভিন্নজনের সাথে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন। র‍্যাবও তাকে ডেকে নেয়। যেখানে তিনি বলেন, নিজের আসন্ন গান ‘তামাশা’র প্রচারে এমনটা করেছেন। এ যাত্রায় ক্ষমা চেয়ে র‍্যাবের কাছে লিখিত দিয়ে আসেন তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর