,

images (2)

সিদ্ধার্থর মৃত্যুর পর অবশেষে শুটিংয়ে ফিরছেন শেহনাজ

হাওর বার্তা ডেস্কঃ অভিনেতা সিদ্ধান্ত শুক্লার মৃত্যুশোক এখনও কাটিয়ে উঠতে পারেননি বান্ধবী শেহনাজ গিল। গত ২ সেপ্টেম্বর এ অভিনেতার মৃত্যুর পর এক মাসেরও বেশি সময় পেরিয়ে গেলেও এখনও স্বাভাবিক জীবনে ফেরা হয়নি শেহনাজের। কাজকর্ম থেকে অনেকটাই নিজেকে গুটিয়ে নিয়েছেন। তবে শিগগিরই শোক কাটিয়ে শুটিংয়ে ফেরার আভাস দিয়েছেন বন্ধুবিয়োগে কাতর এ অভিনেত্রী।

ছেলের মৃত্যুতে অনেকটাই বাকরুদ্ধ সিদ্ধার্থের মা রীতা শুক্লা। তবে বন্ধুকে হারিয়ে শেহনাজও অনেক বেশি শোকাতুর। সিদ্ধার্থের মা জানিয়েছেন, তিনি শেহনাজের খেয়াল রাখছেন। তবে এভাবে ঘরবন্দি হয়ে বেশি দিন চললে শেহনাজ অসুস্থ হয়ে পড়তে পারেন। তাই শোক কাটাতে দ্রুত তাকে কাজে ফেরাতে চেষ্টা করছেন পরিবার ও বন্ধুরা। এমনকি শেহনাজ নিজেও নাকি শুটিংয়ে ফেরার প্রস্তুতি নিতে চাইছেন।

বর্তমানে ‘হসলা রাখ’ ছবিতে পঞ্জাবি গায়ক ও অভিনেতা দিলজিৎ দোসাঞ্জের বিপরীতে কাজ করছিলেন শেহনাজ। তবে গত এক মাসে কোনো কাজই করেননি অভিনেত্রী। সেই ছবির বাকি শেষ করতেই ক্যামেরার সামনে হাজির হচ্ছেন তিনি।

‘হসলা রাখ’র প্রযোজক দিলজিৎ থিন্ড সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, শেহনাজের টিমের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখা হচ্ছিল। নিয়মিত শেহনাজের খোঁজ নেওয়া হচ্ছিল। ও প্রফেশনাল। আমাদের সঙ্গে প্রোমোশনাল গানের শুটিং করতে রাজি হয়েছে সে। ওর ভিসার ওপর নির্ভর করে ভারত অথবা ইংল্যান্ডে শুটিং হবে।

সবকিছু ঠিক থাকলে আগামী ৭ অক্টোবরই শুটিং সেটে দেখা যেতে পারে শেহনাজকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর