,

download (1)

ফারজানা নিশির স্বপ্নপূরণ

হাওর বার্তা ডেস্কঃ২০১৭ সালের শেষপ্রান্তে মডেল হিসেবে মিডিয়া ক্যারিয়ার শুরু করেন ফারজানা নিশি। এরপর পর্যায়ক্রমে এগিয়ে যেতে থাকে তার অভিনয় ক্যারিয়ার। নাটক দিয়ে অভিনয় জীবন শুরু হলেও লক্ষ্য ছিল সিনেমায় অভিনয় করা। সেই স্বপও পূরণ হয়েছে নিশির। সৌরভ কুন্ডর পরিচালনায় ‘গিরগিটি’ নামের সিনেমা দিয়েই স্বপ্নপূরণের অভিযান শুরু হয় এই অভিনেত্রীর।

২০১৯ সালে এটির শুটিং শুরু হলেও করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বর্তমানে এটির কাজ অসমাপ্ত আছে। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন নিশি। এ প্রসঙ্গে তিনি বলেন, চলচ্চিত্র একজন অভিনয়শিল্পীর আরাধ্য একটি জায়গা। আমি খুব কম সময়েই সেই জায়গায় অভিনয়ের সুযোগ পেয়েছি, যা আমার জন্য এক আশীর্বাদের মতো। এরই মধ্যে আরও কয়েকটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব আছে আমার কাছে। আশা করছি করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে সেসব কাজে ব্যস্ত হতে পারব।

অভিনয়ে আসার পর একখণ্ড ও ধারাবাহিক নাটকেও নিয়মিত অভিনয় করছেন এই অভিনেত্রী। এসএম সালাউদ্দিন পরিচালিত ‘রূপকথা’ নামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছিলেন। এতে তার অভিনয় প্রশংসিত হয়। বর্তমানে একাধিক বিজ্ঞাপনের কাজ হাতে রয়েছে নিশির। এই মডেল অভিনেত্রী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান বিভাগে অধ্যয়নরত। পড়ালেখায় নিয়মিত থেকে মিডিয়া ক্যারিয়ার এগিয়ে নিতে চান তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর