,

bigg-boss-15-2110030345

শুরু হয়ে গেল বিগ বস-১৫, কে কে আছেন প্রতিযোগিতায়?

হাওর বার্তা ডেস্কঃ রোববার (৩ অক্টোবর) থেকেই শুরু হচ্ছে ভারতের অন্যতম জনপ্রিয় আপাতবাস্তব টেলিভিশন অনুষ্ঠান ‘বিগ বস ’-এর ১৫তম সিজন। শুরু থেকেই এই রিয়েলিটি শো নিয়ে তুমুল চর্চা চলছে সাধারণ মানুষের মধ্যে। একে ভারতের সবচেয়ে বড় ও বিতর্কিত রিয়েলিটি শো বললেও ভুল বলা হয় না! তবে, আশ্চর্যজনক ব্যাপার হলো- যতই সময় গড়াচ্ছে, ততই যেন কমছে ‘বিগ বস’র প্রাইজ মানি! নানা ঘটনার মধ্যদিয়ে এক কোটি থেকে সর্বশেষ ৩৬ লাখে নেমে আসে শোটির প্রাইজ মানি।

তবে, অন্যবারের মতো এবারের বিগ বসকে ঘিরেও রয়েছে বহু জল্পনা-কল্পনা। কারা অংশ নিচ্ছেন, কী হতে চলেছে- মূলত এসব নিয়েই আগ্রহ সবার! শনিবারের প্রিমিয়ারের দিকেও নজর ছিল সবারই।

এদিন রাতে বলিউডের সুপারকুল অভিনেতা রণবীর সিং-এর ঝলক এবং ভাইজান সালমান খানের নাচের তালে যেমন মুগ্ধ হলেন ভক্তরা, তেমনই চূড়ান্ত প্রতিযোগীদের নাম জানতে পেরে উত্তেজিত প্রত্যেকেই। এবার কে কাকে টেক্কা দেবেন, এই সিজনে কে হবেন চ্যাম্পিয়ন, তা নিয়েই এখন চর্চা বাড়ছে হুহু করে। এই সব প্রশ্নের উত্তর তো সময়ই দেবে।

তবে চলুন, তার আগে জেনে নেয়া যাক বিগ বস-১৫ সিজনের চূড়ান্ত প্রতিযোগীদের নাম।

প্রতীক সেহাজপাল: বিগ বসের এ বারের আসরের প্রথম প্রতিযোগী হলেন প্রতীক। বিগ বসের ওটিটি ফাইনালিস্টদের মধ্যে অন্যতম ছিলেন এই যুবক। যেখানে চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ বিসর্জন দিয়ে বিগ বস ১৫-র ঘরে প্রবেশ করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

নিশান্ত ভাট: নিশান্তও ছিলেন ওটিটি-র ফাইনালিস্টদের মধ্যেই। সেখানে রানার্স আপ হয়েই বিগ বসের ঘরে প্রবেশের কথা ঘোষণা করেছিলেন তিনি।

শমিতা শেট্টি: শমিতা ছিলেন বিগ বস ওটটি-র দ্বিতীয় রানার্স আপ। তারও আগে বিগ বসের তৃতীয় সিজনেও অংশ নিয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির ছোট বোন। কিন্তু রাজ কুন্দ্রার সঙ্গে শিল্পার বিয়ে ঠিক হওয়ায় সেবার বিগ বসের ঘর ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন এই লাস্যময়ী।

তেজস্বি প্রকাশ: তেজস্বি একজন টিভি অভিনেত্রী। স্বরাগিনী ধারাবাহিকে তিনি জনপ্রিয় মুখ। তবে এটাই তাঁর প্রথম রিয়ালিটি শো-তে অংশ গ্রহণ নয়। এর আগে ফিয়ার ফ্যাক্টর এবং খাতরো কি খিলাড়ির ১০ম সিজনেও অংশ নিয়েছিলেন তিনি।

করণ কুন্দ্রা: করণ যে জনপ্রিয় এই শো-তে অংশ নিতে চলেছেন, তা সবার জানা ছিল আগে থেকেই। কেননা, এই সপ্তাহের শুরুতেই তাঁকে নিয়ে প্রোমোও রিলিজ করেছিল বিগ বস কর্তৃপক্ষ।

আকাসা সিং: বিগ বস-১৫ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে এই শো-তে যোগ দিয়েছেন খিচ মেরি ফটো, নাগিন, ঠগ রঞ্জার মতো বেশ জনপ্রিয় গানের গায়িকা আকাশা সিং।

ডোলান্ডো বিস্ত: এক দিওয়ানা থা বা রুপ- মরদ কা নয়া স্বরুপ-এ অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন ডোলান্ডো। এই বছরই প্রথম বিগ বসের ঘরে প্রবেশ করলেন এই টিভি অভিনেত্রী।

উমর রিয়াজ: প্রোমো থেকেই জানা যায় যে, বিগ বসের সিজন ১৫-তে অংশ নিচ্ছেন উমর। এর আগে উমরের দাদা অসীম রিয়াজও এই শো-তে অংশ নিয়েছিলেন।

সিম্বা নাগপাল: ‘শক্তি অস্বিত্ব কে এহসাস কি’ ধারাবাহিকে অংশ নিয়েই জনপ্রিয় হন সিম্বা নাগপাল। তাইতো এবারের বিগ বসে সকলকে টক্কর দিতে প্রস্তুত এই টিভি অভিনেতা।

সাহিল শ্রফ: শাহরুখ খানের ‘ডন টু’ এবং ফারহান আখতারের ‘শাদি কে সাইড এফেক্টস’এ দেখা গিয়েছিল সাহিলকে। তবে এবার নতুন লক্ষ্য নিয়ে বিগ বসের ঘরে প্রবেশ করছেন এই অভিনেতা।

মিশা আইয়ার: মিশা আইয়ার যে বিগ বস ১৫-তে অংশ নিতে চলেছেন, সেটা তিনি আগেই জানিয়েছিলেন।

জয় ভানুশালী: অভিনয়ের পাশাপাশি জয় নিজেও একজন জনপ্রিয় সঞ্চালক। একেবারে শেষ মুহূর্তে বিগ বসে অংশ নিতে রাজি হয়েছেন তিনি।

বিধি পাণ্ডিয়া: উড়ান, বালিকা বধূর মতো জনপ্রিয় শো’তে পরিচিতি পেয়েছিলেন বিধি। এবার বিগ বসের অন্যতম প্রতিযোগী হলেন তিনিও।

বিশাল কোটিয়ান: বিশালও ভারতীয় টেলিভিশন চ্যানেলের জনপ্রিয় মুখ। অনেক আগেই বিগ বসে অংশ নেওয়ার বিষয়টি পাকা করে দিয়েছিলেন তিনিও।

আফসানা খান: পঞ্জাবি গায়িকা আফসানাও এবার সকলকে চ্যালেঞ্জ জানিয়ে প্রবেশ করলেন বিগ বসের ঘরে। তাঁর প্যানিক অ্যাটাক হয়েছে বলে জানা যায়। যে কারণে বিগ বসে অংশ নিতে রাজি হচ্ছিলেন না তিনি। পঞ্জাবে ফিরে গিয়েছিলেন আফসানা। তবে শেষ মুহূর্তে তাঁর বিগ বসের ঘরে প্রবেশ করাটা সবাইকেই কিছুটা চমকে দিয়েছে।

তবে, এই ১৫ জনের মধ্যে বিগ বসের কঠিন চ্যালেঞ্জে শেষ পর্যন্ত কারা টিকে থাকতে পারেন, সেটাই শেষ পর্যন্ত দেখার বিষয়! লড়াইটা যে মোটেও সহজ হবে না সেটা সবারই জানা। কেননা, বাইরের জগৎ থেকে একেবারে বিচ্ছিন্ন হয়ে বিগ বসের ঘরে বন্দি থাকাটা নিঃসন্দেহে কঠিন চ্যালেঞ্জই বটে। তাই দেখার বিষয়, এই কঠিন চ্যালেঞ্জে সবাইকে টেক্কা দিয়ে শেষ হাসিটা কে হাসেন! কার হাতে ওঠে বিগ বসের ট্রফি!

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর