,

image-469204-1632608081

শুরু হচ্ছে ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমার শুটিং

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় নির্মিত অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমার শুটিং আবারও শুরু হচ্ছে বলে জানা গেছে। অক্টোবরের মাঝামাঝি সময় থেকে তুরস্কের বিভিন্ন  লোকেশনে এ সিনেমার দ্বিতীয় লটের শুটিং হবে। এ লক্ষ্যে শুটিং লোকেশন দেখতে ২২ সেপ্টেম্বর তুরস্কে গেছেন অনন্ত ও বর্ষা। সেখান থেকে মোবাইল ফোনে অনন্ত  জানিয়েছেন, ‘এ সিনেমার কাজ আমরা টানা শেষ করতে চেয়েছিলাম।

প্রথমে পরিকল্পনা করেছি বাংলাদেশের সিলেট থেকে শুরু করব। এ জন্য লোকেশনও দেখেছিলাম। কিন্তু কিছু জটিলতার কারণে সেটি করতে পারিনি। এরপর ভারতে শুটিং শুরু করি। সেখানেও করোনার প্রকোপ বাড়তে থাকায় শুটিং বন্ধ করতে হয়েছে। তবে ভারতে নির্ধারিত অংশের শুটিং শেষ করেছি। এরপর তুরস্কে শুটিং করার পরিকল্পনা ছিল। সেটিও করোনার কারণে শুরু করতে দেরি হয়। এবার লোকেশন দেখতে এসেছি। অনেক লোকেশন দেখেছিও। ইচ্ছা আছে দেশটিতে শীত নামার আগেই শুটিং শেষ করব।

আগামী মাসের মাঝামাঝি থেকে শুটিং করার পরিকল্পনা আছে। দেখা যাক কী হয়।’ তুরস্কের পর বাংলাদেশের অংশের শুটিং করবেন বলে জানিয়েছেন অনন্ত। এ সিনেমায় নেত্রী অর্থাৎ নাম ভূমিকায় অভিনয় করছেন চিত্রনায়িকা বর্ষা। তিনি বলেন, ‘তুরস্কে বাচ্চাদেরও নিয়ে এসেছি। ২৩ সেপ্টেম্বর ছিল আমাদের দশম বিবাহবার্ষিকী। শুটিং লোকেশন দেখার পাশাপাশি সেটিও উইশ করেছি আমরা। বাচ্চাদের নিয়ে অনেক জায়গায় ঘুরছি। চলতি সপ্তাহেই দেশে ফিরব।’

সিনেমাটি পরিচালনা করছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব। সঙ্গে রয়েছেন অনন্ত জলিল। একই সিনেমায় দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা প্রদীপ রাওয়াত, কবির দুহান সিং ও তরুণ অরোরাও অভিনয় করছেন। পাশাপাশি রয়েছেন তুরস্কের জনপ্রিয় বেশ কয়েকজন অভিনয়শিল্পী। উল্লেখ্য, এর আগে চলতি বছরের ফেব্র“য়ারিতে ভারতের হায়দ্রাবাদে রামুজি ফিল্ম সিটিতে ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমার প্রথম লটের শুটিং করেছেন অনন্ত বর্ষা। এ তারকা দম্পতি অভিনীত ‘দিন : দ্য ডে’ নামে একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এ সিনেমাটি ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। এটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুস্তফা অতাশ জমজম।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর