,

tisha-farukii-2109240737

মা হওয়ার খবরে মুখ খুললেন তিশা

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় তারকা দম্পতি নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী গত জুলাইয়ে দাম্পত্যের ১১ বছর পূর্ণ করলেন। তাদের দুজনের প্রেম, সংসার ও উচ্ছ্বাসিত জীবনের প্রশংসা করেই সবাই। এদিকে এই দুই তারকার ঘরে নতুন অতিথী আসার খবর উড়ে বেড়াচ্ছে শোবিজের হাওয়ায়। গুঞ্জন ছড়িয়েছে বাবা-মা হচ্ছেন ফারুকি ও তিশা।

বাবা-মা হওয়ার খবর এরই মধ্যে হেসে উড়িয়ে দিয়েছেন ফারুকী ও তিশা। একজন অভিনেত্রী কাজ না করলেই তাকে প্রেগন্যান্ট বানিয়ে দেয়ার বিষয়টি খুবই আপত্তিজনক বলে মন্তব্য তিশার।

অভিনেত্রী তিশা বলেন, আমি আমার প্রতিটি কাজ এবং নতুন কোনো সংবাদ থাকলে আমার পেজে শেয়ার করি। ঠিক আছে, আমি অনেক দিন যাবত কাজ করছি না। তার মানে এই না যে আমি প্রেগন্যান্ট।

চলতি বছরের ১৬ জুলাই এ তারকা দম্পতির দাম্পত্য জীবনের ১১ বছর পূর্ণ হয়েছে। ভালোবাসা মাখা ছবি ফেসবুকে পোস্ট করে সেই দিনটি উদযাপনও করেছেন এই জুটি। সেদিন দুটি ছবি শেয়ান করে ক্যাপশনে ফারুকী লিখেছেন, “লেডিস অ্যান্ড জেন্টালম্যান, এই আশ্চর্য আত্মার সঙ্গে ১১ বছর কেটে গেলো! জীবন নামে এই যাত্রায় আপনাকে আমার পাশে পেয়ে আমি নিজেকে ধন্য মনে করি! শুভ বিবাহবার্ষিকী, তিসকু!”

ভালোবেসে ২০১০ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর