,

image-174577-1631907271

মুখ খুললেন যশ, জানালেন দুই সন্তানের বাবা তিনি

হাওর বার্তা ডেস্কঃ নুসরাত জাহানের সঙ্গে সম্পর্ক হওয়ার আগে যশ দাসগুপ্তের স্ত্রী ছিলেন সংবাদকর্মী শ্বেতা সিংহ কালহানস। তাদের ডিভোর্স হয়েছেন অনেক আগেই। বিষয়টি অনেকেরই অজানা।

আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে যশ ও ছেলে প্রসঙ্গে কথা বলেন প্রাক্তন স্ত্রী শ্বেতা। বর্তমানে তিনি থাকেন মুম্বাইয়ে, সেখানেই করেন চাকরি।

তিনি বলেন, ‘নিজের মতোই আছি। সংবাদমাধ্যমে কাজ করছি। বহু বছর আগে যশের সঙ্গে ডিভোর্স হয়ে গেছে। বিয়ে হয়েছিল মুম্বাইতে। আমাদের একটি ১০ বছরের ছেলেও রয়েছে। ’

অন্যদিকে টালিউডের তারকা অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের পুত্র সন্তানের বাবাও যশ দাশগুপ্ত। কলকাতা পৌরসভার নথিতে দেখা যায়, নুসরাতের ছেলে ইশানের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ।

এমনিতেই দীর্ঘদিন ধরেই প্রেম, বিয়ে ও সন্তান বিতর্কে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন টালিউড অভিনেতা যশ দাশগুপ্ত। তবে নিজের অনেক অতীত অনেকটা আড়ালেই রেখেছিলেন এই অভিনেতা। তবে এবার একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দুই ছেলের কথা স্বীকার করেন যশ।

যশ বলেন, ‘আমার কিছুটা সময় অবশ্যই ঈশান নিয়ে নিয়েছে। তবে স্ট্রেস, মুড অফ থাকলে- সেটা কাটিয়ে উঠতে অবশ্যই সাহায্য করে ওর সঙ্গ। ঈশানের বয়স সবে ১৫ দিন। এতো তাড়াতাড়ি কিচ্ছু পরিবর্তন আসে না। আমার আরেকটি ছেলে আছে, যার ইতোমধ্যেই ১০ বছর বয়স হয়ে গেছে।’

গণমাধ্যম বলছে, নুসরাত-যশ দাশগুপ্ত আপাতত একসঙ্গেই বসবাস করছেন। একই জায়গা থেকে ছবি দেয়া, রাত-বিরেতে যশের পোষ্যের সঙ্গে নুসরাতের সেলফি তারই প্রমাণ।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৯ জুন নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন এই যুগল। এরপর প্রকাশ্যে আসে নুসরাতের বেবি বাম্পের ছবি।

এরপর নিখিল দাবি করেন, এ সন্তানের বাবা তিনি নন। তুমুল সমালোচনা শুরু হয়। এরপর নুসরাত জানান, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছেন, তাদের রেজিস্ট্রি বিয়ে হয়নি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর