,

image-466328-1631914699

নিরব-মিম মানতাসার ‘জাল’

হাওর বার্তা ডেস্কঃ নিরব এ সময়ের ব্যস্ত চিত্রাভিনেতা। মিম মানতাসা নাটকের নিয়মিত অভিনেত্রী। এই দুই তারকার ক্যারিয়ারই শুরু হয় মডেলিং দিয়ে। এখন দুজনেই অভিনয় অঙ্গনের নির্ভরযোগ্য শিল্পী। প্রথমবার তারা একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন। তবে তা নাটক কিংবা সিনেমা নয়। এটি একটি ওয়েব সিরিজ। নাম ‘জাল’। পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস।

গত বছরের শেষ ভাগে এটির কাজ শুরু হয়েছিল। তবে করোনাভাইরাস সংক্রান্ত জটিলতার কারণে তখন এটির শুটিং বন্ধ হয়ে যায়। পরিচালক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত থাকার কারণে আর এটির কাজ এগোয়নি। অবশেষে সম্প্রতি ওয়েব সিরিজটির শুটিং শেষ করলেন নিরব-মিম মানতাসা।

এতে অভিনয় প্রসঙ্গে মিম মানতাসা বলেন, আমি নাটকেই বেশি অভিনয় করি। এর আগে একটি ওয়েব সিরিজে অভিনয়ের অভিজ্ঞতা আছে। সেটি দিয়েই এ কাজটিও করছি। গল্প এবং নির্মাণশৈলী বেশ ভালো। আশা করছি এটি দর্শকের ভালো লাগবে।

এটি নিয়ে নিরব বলেন, বন্ধন বিশ্বাস সব সময়ই ভালো কিছুই নির্মাণ করেন। এই ওয়েব সিরিজটিও ভালো একটি কাজ। আশা করছি দর্শকের ভালো লাগবে এটি। অন্যদিকে নিরব এখন সিনেমাতেই বেশি অভিনয় করছেন। মিম মানতাসা বিয়ের পর কাজের গতি কমিয়ে দিয়েছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর