রোশনের জন্য ‘আবেগী’ হয়ে পোস্ট করলেন শ্রাবন্তী

হাওর বার্তা ডেস্কঃ টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয় থেকেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চায় থাকেন এই অভিনেত্রী। কখনো নিজের প্রেম, বিয়ে, সংসার আবার কখনো তার ছেলের প্রেম নিয়ে সংবাদের শিরোনামে থাকেন তিনি। অবশ্য এ জন্য এ নায়িকা নিজেই দায়ী। ব্যক্তিজীবনে এ পর্যন্ত বিয়ে-বিচ্ছেদের খবরে কতবার সংবাদ শিরোনামে এসেছেন তার হিসেব নেই।

সর্বশেষ বিচ্ছেদ ঘটনা রোশন সিংয়ের সঙ্গে। গত এক বছর ধরে আলাদা থাকছেন রোশন-শ্রাবন্তী। কিন্তু শ্রাবন্তীর সঙ্গে আবারো সংসার করতে মরিয়া রোশন।

সোশ্যাল মিডিয়ায় নানা ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়ে শ্রাবন্তীর অভাববোধটা বুঝিয়ে দেন তিনি। ফের সংসার করতে চেয়ে মাস দুয়েক আগে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন।

তিন দিন আগে রোশন তার ইনস্টাগ্রাম স্টোরিতে যুগলদের ভিড়ে একা দাঁড়িয়ে থাকা এক যুবকের ছবি পোস্ট করে লেখেন, মাই কণ্ডিশন। রোশন বোঝাতে চাইছেন, শ্রাবন্তীকে ছাড়া তিনি বড় একা!

এরপর গত বুধবার প্রয়াত বলিউড অভিনেত্রী সুশান্ত সিং রাজপুতের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন রোশন। প্রয়াত এ তারকার ছবিটি দিয়ে রোশন বোঝাতে চাইলেন, সুশান্তের মতো তিনিও নিঃসঙ্গ। সুশান্তের মতো হতাশা, অবসাদে ডুবে যাচ্ছেন তিনি। নিজেকে শেষ করেও দিতে পারেন সুশান্তের মতো!

রোশনের ওই দুটি পোস্টের পরই একটু যেন নড়েচড়ে বসলেন শ্রাবন্তী। আবেগী হয়ে পড়লেন, যা ছুঁয়ে গেল এ নায়িকাকে।

বুধবার রাতেই একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট শেয়ার করলেন শ্রাবন্তীও। তিনি একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, ঠোঁটে আঙুল রেখে কাউকে চুপ থাকার ইশারা করছেন।

ক্যাপশনের যথেষ্ট অর্থপূর্ণ বাক্য লিখেছেন, বুঝেছি, তুমি নীরবতার মানে বুঝতে শুরু করেছ। এর থেকে শিক্ষাও নিচ্ছ। নীরবতারও নিজস্ব অর্থ এবং আলাদা মাত্রা রয়েছে।

নেটিজেনদের মতে, এমন ক্যাপশনের মাধ্যমেই অভিনেত্রী বুঝিয়ে দিলেন, এত দিন ধরে রোশনের যাবতীয় কটাক্ষ, কটূক্তির নীরব প্রতিবাদ জানিয়েছেন তিনি। বিষয়টি রোশনের চোখ খুলে দিয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর