ভয় পাবেন না, আমি ঠিক আছি’

হাওর বার্তা ডেস্কঃ বলিউড অভিনেতা টাইগার শ্রফ। গুঞ্জন উঠেছে ফুটবল খেলতে গিয়ে গুরুতর আহত হয়েছেন তিনি। তবে এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন ‘ওয়ার’ অভিনেতা।

টাইগার শ্রফ জানান, প্রায় তিন মাস আগে এরকম একটি ঘটনা ঘটেছিল। সেলেব্রিটি ফুটবল লিগ খেলার সময় আহত হয়েছিলেন তিনি। তবে বর্তমানে সুস্থ ও স্বাভাবিক আছেন।

এই অভিনেতার ভাষায়, ‘মাঝেমধ্যেই আমি নানা কারণে আঘাত পাই। মা-বাবার ধারণা আমি খুব বেশি ঝুঁকি নিয়ে ফেলি। কিন্তু এবার ঘটনাটি সত্য নয়। তিন মাসে আগে এরকম একটি ঘটনা ঘটেছিল। ভয় পাবেন না। আমি ঠিক আছি।’

ফুটবলের প্রতি টাইগার শ্রফের ভালোবাসা ছোটবেলা থেকেই। ভারতে অনুষ্ঠিত ফুটসালের দ্বিতীয় আসরে ‘মুম্বাই ওয়ারিয়রস’ দল কিনেছিলেন। অভিনেতা না হলে ফুটবলার হতে চেয়েছিলেন তিনি।

এক সাক্ষাৎকারে এই অভিনেতা বলেছিলেন, ‘আমি ফুটবলের ভক্ত। ছোটবেলা থেকেই ফুটবল খেলে আসছি। আমার ইচ্ছে ছিল দেশের প্রতিনিধিত্ব করার কিন্তু ভাগ্যে অন্যকিছু ছিল। আমি যেখানেই থাকি না কেন এই খেলার প্রচারণা করে যাব এবং বিশ্বাস করি এটি এগিয়ে যাবে কারণ আমাদের অনেক সম্ভাবনা রয়েছে।’

টাইগার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ওয়ার’। এছাড়াও তার হাতে রয়েছে ‘হিরোপান্তি-টু’, ‘গণপথ’, ‘বাঘি-ফোর’ সিনেমা। হলিউডের ‘র‌্যাম্বো’ সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করবেন তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর