,

images (1)

বিয়ে করতে যাচ্ছেন ক্যাটরিনা ও ভিকি!

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের বর্তমান সময়ের অন্যতম আলোচিত জুটি ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন বলে খবর ছড়িয়েছে।

বুধবার সকাল থেকেই এই খবরে উত্তাল ভারতীয় গণমাধ্যম।। এমনকি তাদের বিয়েতে সালমান খান কীভাবে ‘চান্না মেরেয়া’ গাইবেন, তা নিয়ে ইতোমধ্যে ‘মিম’ তৈরি করে ফেলেছেন মিম প্রস্তুতকারকরা। কিন্তু আদৌ কি এ খবর সত্য?

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা সূত্রে জানা যায়, রোকার পর হবে বাগদান পর্ব। এর পরেই নাকি ‘মিস্টার এন্ড মিসেস’ হবেন ভিকি এবং ক্যাটরিনা। কিন্তু সব জল্পনায় পানি ঢেলে দিলেন ক্যাটরিনার টিম। তারা জানিয়ে দেয়, ক্যাটরিনা এবং ভিকির বিয়ে হচ্ছে না। পুরো বিষয়টি মিথ্যা।

বলিউডের গুঞ্জন, ক্যাটরিনা এবং ভিকির প্রথম দেখা এক টক শোতে। এরপর বেশ কিছু বার দেখা করেন তারা। ধীরে ধীরে সম্পর্কে জড়িয়ে পড়েন। সম্প্রতি সিদ্ধার্থ এবং কিয়ারার ‘শেরশাহ’ ছবির প্রিমিয়ারে একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। তবে ছবি শেষ হওয়ার পর একে অপরের সঙ্গে প্রেক্ষাগৃহ থেকে বেরিয়ে আসেননি। ভিকি প্রথমে একা বেরিয়ে যান। এর পরে বোন ইসাবেলা কাইফের সঙ্গে বের হন ক্যাটরিনা।

বলিউডে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন থাকলেও এ নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি ক্যাটরিনা এবং ভিকি। এবার তাদের বিয়ের গুঞ্জন উঠলেও তা হাওয়ায় মিলিয়ে গেল।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর