,

download (5)

দেব-সানির রোম্যান্সে মুগ্ধ নেটজনতা

হাওর বার্তা ডেস্কঃ ভারতীয় টেলিভিশন চ্যানেল স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়র সিজন টু’ এর মঞ্চ মাতাবেন বলিউডের ‘বেবি ডল’ সানি লিওন, এ খবর বেশ কিছুদিন আগেই শোরগোল ফেলেছিল। এই প্রথম কোনো বাংলা রিয়েলিটি শো-এর মঞ্চে বলি অভিনেত্রী সানি লিওন। এর আগে হিন্দি রিয়েলিটি শোয়ের মঞ্চে তাকে দেখা গেলেও কোনো বাংলা রিয়েলিটি শোয়ে সানিকে দেখতে পাওয়া যায়নি। কিন্তু এবার দর্শকদের জন্য এমনি চমকের বন্দোবস্ত করল স্টার জলসা কর্তৃপক্ষ।

একেবারে অন্তিম ধাপে পৌঁছে গিয়েছে স্টার জলসার রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন টু’। গত জানুয়ারিতে শুরু হয়েছিল এই শো। মাঝে বিধি নিষেধের জন্য কিছুদিন বন্ধ থাকা ছাড়া প্রত্যেক সপ্তাহের শেষেই দর্শকদের মনোরঞ্জন করেছে এই শো। এবার ফিনালের জন্যও বড়সড় চমকের ব্যবস্থা করে রাখলেন শো নির্মাতারা।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অন্তিম পর্বের কিছু ঝলক। স্টার জলসার ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করা হয়েছে একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে দেবের ছবির গানে তাল মিলিয়ে নাচ করছেন সানি ও দেব। শো-এ সানির গ্র‍্যান্ড এন্ট্রির ছবিও ভাইরাল হয়েছিল নেটপাড়ায়। ভাইরাল ভিডিওতে দেব-সানির রোম্যান্সে মুগ্ধ নেটজনতা।

গ্র‍্যান্ড ফিনালের সেরা আকর্ষণ হতে চলেছে সানি লিওন ও টলিউড সুপারস্টার দেবের নাচ, ভাইরাল ভিডিও দেখে এমনটাই বক্তব্য অনেকের। অন্তিম পর্বে উপস্থিত হয়ে সব প্রতিযোগীদের নাচ দেখেন সানি লিওন। প্রতিভাবান খুদেদের দারুণ নাচ দেখে মুগ্ধ সানি ঢালাও প্রশংসাও করেছেন বলে খবর। এখানেই শেষ নয়। বলিউডের নামী ডান্স কোরিওগ্রাফার রেমো ডিসুজা এবং বর্ষীয়ান অভিনেত্রী হেলেনও থাকছেন শো-এর অন্তিম পর্বে।

এর আগে এই শো তে এসেছেন বহু বলিউড তারকা। তালিকায় নাম রয়েছে বলিউডের রাভিনা ট্যান্ডন, গোবিন্দ, অনিল কাপুর সহ টলিউডের দেবশ্রী রায়, ঋতুপর্ণা সেনগুপ্তও। এবার সানির এপিসোডের জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকেরা। জানা গেছে, ‘ডান্স ডান্স জুনিয়র সিজন টু’ শেষ হয়ে গেলে তার জায়গায় শুরু হতে চলেছে গানের রিয়েলিটি শো ‘সুপার সিঙ্গার’। সেখানে উপস্থাপনা করবেন যিশু সেনগুপ্ত।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর